দাকোপে নৌকার বিজয় সুনিশ্চিত করতে বিশেষ বর্ধিত সভা

0
533
All-focus

নিজস্ব প্রতিবেদক,খুলনাটাইমস :

খুলনার দাকোপ উপজেলা আওয়ামী লীগের আয়োজনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে বিশেষ বর্ধিত সভা হয়।

 

খুলনা-১ আসনে (দাকোপ-বটিয়াঘাটা) আওয়ামী লীগের মনোনিত প্রার্থীকে বিজয় সুনিশ্চিত ও দলকে শক্তিশালী করতে তৃণমূল নেতাদের উদ্যোগী হওয়ার আহবান জানিয়ে বুধবার (২১ নভেম্বর) বেলা ১২টার দিকে উপজেলা আওয়ামী লীগের নিজস্ব কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আবুল হোসেন বলেন, দলের মধ্যে কোনো রকম কোন্দল যেনো না থাকে। যদি থেকে থাকে সেটুকুও মিটিয়ে ফেলতে হবে। আগামী নির্বাচনে নৌকার বিজয় ছিনিয়ে আনতে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড জনগণের মধ্যে ব্যাপকভাবে প্রচারের জন্য দলীয় নেতাকর্মীদের আহবান জানিয়ে শেখ আবুল হোসেন বলেন, নৌকার যেন জয় হয়। স্বাধীনতাবিরোধী যুদ্ধাপরাধী, জঙ্গিবাদী, খুনি ও খুনিদের প্রশ্রয়দাতা, দুর্নীতিবাজ, লুটপাটকারি এবং অর্থ পাচারকারীরা যেন আর কোনোদিন বাংলাদেশের ক্ষমতায় আসতে না পারে। সে বিষয়ে সবাইকে সজাগ থাকতে হবে। তিনি আরও বলেন, জনগণের মধ্যে সরকারের উন্নয়নের কথা তুলে ধরতে হবে। নৌকায় ভোট দিয়ে এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার কথা বলতে তৃণমূল নেতাকর্মীদের আহবান জানান।

 

উপজেলা আ’লীগের সহসভাপতি আব্দুল্লাহ ফকিরের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান বিনয় কৃষ্ণ রায়, জেলা পরিষদ সদস্য জয়ন্তী রানী সরদার, সহসভাপতি সমারেশ ঘরামী, সত্যেন্দ্রনাথ রায়, শশদার ইজেদ্দার, ইউপি চেয়ারম্যান শেখ আ. কাদের, পঞ্চানন মণ্ডল, জেলা পরিষদ সদস্য রজত কান্তি শীল, চালনা পৌরমেয়র সনত কুমার বিশ্বাস। এ সময় বক্তারা, আগামী নির্বাচনে মানুষের ঘরে ঘরে গিয়ে ভোট চাওয়ার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়ে বলেন, নৌকা ভাষার অধিকার ও স্বাধীনতা দিয়েছে। নৌকা দারিদ্র্য থেকে মুক্তি এনে দিচ্ছে। নুহ নবীর নৌকা মানুষকে প্লাবনের হাত থেকে রক্ষা করেছে। আগামী দিনে এই নৌকাই মানুষের মুক্তি এনে দেবে। কাজেই নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য মানুষের ঘরে ঘরে গিয়ে বলতে হবে। কারণ মানুষ সুখ পেলে দুঃখের কথা ভুলে যায়। মানুষকে বলতে হবে, উন্নয়ন ও অগ্রগতির ধারাবাহিকতা ধরে রাখতে তারা যেন নৌকা মার্কায় ভোট দেন।

এছাড়া বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক এবিএম রুহুল আমিন, পৌর আ’লীগের সভাপতি শফিকুল ইসলাম (আক্কেল), ইউপি চেয়ারম্যান মাসুম আলী ফকির, সরোজিৎ রায়, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মানস মুকুল রায়, আ’লীগ নেতা শিবপদ পোদ্দার, অধ্যাপক নারায়ণ রায়, গাজী রবিউল ইসলাম, প্রভাষ চন্দ্র রায়, কনিকা বৈরাগী, খাদিজা আকতার, গোবিন্দ বিশ্বাস, জিএম রেজা, আজগর হোসেন বাপ্পিসহ আরও অনেকে।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন সাবেক ছাত্রলীগ নেতা রতন মণ্ডল।