দরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে উন্নয়ন কমিটির খাদ্য সামগ্রী বিতরণ

0
212

খবর বিজ্ঞপ্তি:
রবিবার বেলা ১১টায় বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটির পক্ষ থেকে করোনা ভাইরাস মোকাবেলায় ‘ঘরে থাকুন’ এই প্রত্যয়ে দরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
উন্নয়ন কমিটির কার্যালয়ে খাদ্য সামগ্রী বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উন্নয়ন কমিটির সভাপতি আলহাজ্ব শেখ মোশাররফ হোসেন, সহ-সভাপতি নিজাম উর রহমান লালু, শাহিন জামান পন, অধ্যাপক মো: আবুল বাসার, মামনুরা জাকির খুকুমনি, যুগ্ম মহাসচিব এ্যাড. শেখ হাফিজুর রহমান হাফিজ, মো: মনিরুজ্জামান রহিম, মিজানুর রহমান বাবু, মিজানুর রহমান জিয়া, উন্নয়ন কমিটির নেতা রকিব উদ্দীন ফারাজি, সরদার রবিউল ইসলাম রবি, মিজানুর রহমান টিংকু, মো: খলিলুর রহমান, অধ্যাপক মো: আজম খান, মো: দেলোয়ার হোসেন, মো: আজিমুর রহমান, মো: সেলিম সরওয়ার, আব্দুল হান্নান, আতিয়ার রহমান, সরদার জিহাদুল ইসলাম প্রমুখ। এছাড়াও উন্নয়ন কমিটির বিভিন্ন থানা শাখার পক্ষ থেকে দরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। উন্নয়ন কমিটির নেতৃবৃন্দ করোনা ভাইরাস মোকাবেলায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ও বিশ্ব স্বাস্থ্য সংস্থার নির্দেশনা মেনে সকলকে ঘরে থাকার জন্য আহবান জানান।
এছাড়াও উন্নয়ন কমিটির নেতৃবৃন্দ সমাজের বিত্তশালী ও সামর্থবানদের প্রতি দরিদ্র, কর্মহীন ও অসহায় মানুষদের সাহায্যে এগিয়ে আসার জন্য বিশেষভাবে অনুরোধ জানান।