তালায় পিতা-পুত্রের অত্যাচার থেকে বাঁচতে মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন

0
415

তালা(সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরার তালায় মাদকাসক্ত ও নারী কেলেংকারীর হোতা আখ্যায়িত করে আকরামুল ইসলাম ও তার পিতা নজরুল ইসলামের হাত থেকে বাঁচতে সোমবার তালা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন বীর মুক্তিযোদ্ধা মোহাম্মাদ আলী। তালা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উপজেলার শিবপুর গ্রামের মৃত হাজের আলী বিশ্বাসের ছেলে বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী বলেন,তিনি একজন মুক্তিযোদ্ধা। যার গেজেট নং ২৩০৯ ও লাল বার্তা ০৪০৪০৬০১১৯। শিবপুর গ্রামেই তার বসবাস।
১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধের পর অস্ত্র জমা দিয়ে বাড়ী ফিরে আসলে মুক্তিযোদ্ধায় অংশ নেয়ার অপরাধে একই এলাকার মুসলিমলীগের কর্মী মৃত এজাহার আলী আমাদের অত্যাচার শুরু করেন। মিথ্যা মামলা থেকে শুরু করে আমাদের নানা ভাবে হয়রানি করতে থাকে। এজাহার আলীর ছেলে নজরুল ইসলাম ও তার ছেলে মাদকসেবী ও একাধিক মামলার আসামী আকরামুল ইসলাম আমাদেরকে বিভিন্ন সময় মারধর এবং মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানী করে আসছে। তাদের অত্যাচার থেকে রেহায় পেতে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের মাধ্যমে আমরা উভয় আপোষ করে, আমার কণ্যা লিপি খাতুনকে নজরুলের ভাইপো মতিয়াররের সহিত বিবাহ দেয়। কিন্তু মতিয়ার আমার মেয়েকে রেখে পার্শ্ববর্তী গ্রামের ঝৃষি সম্প্রদায়ের গৃহবধুকে ফুসলিয়ে বিয়ে করেছে। এরপর থেকে আমার মেয়ে লিপি খাতুনকে অমানুষিক নির্যাতন সইতে না পেরে আমার বাড়ীতে অবস্থান করছে লিপি।
তিনি অভিযোগ করে বলেন, নজরুল গং আবারও আমাদেরকে নানা কৌশলে অত্যাচার-হয়রানী করতে উঠে পড়ে লেগেছে। আমাদের দোকানে থাকা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি এবং নৌকা প্রতীক থাকায় আমার দোকানটি ভেঙ্গে গুড়িয়ে দেয় নজরুল গং। নজরুলের ছোট ছেলে আকরামূল একজন চি‎িহ্ণ‎ত মাদক সেবী । আকরামূলের বিরুদ্ধে একাধীক নারী কেলেংকারীর অভিযোগসহ বিয়ের প্রলোভনে ধর্ষন ও ধর্ষনের ভিডিও ধারণের অভিযোগ রয়েছে। কিন্তু কালো টাকার প্রভাবে অপরাধ করেও বরাবর পারপেয়ে বহালতবিয়াতে ঘুরে বেড়াচ্ছে।
তিনি আরও অভিযোগ করে বলেন, সম্প্রতি আমাদের বসত ঘরে আগুন লাগানোর চেষ্টা করে ব্যর্থ হয়ে সরকারের বিভিন্ন দপ্তরে আমার বিরুদ্ধে কাল্পনিক অভিযোগ করেছে। এরপরেও খ্যান্ত হয়নি নজরুল গং। আবারও আমাদের হেনস্থা করতে নজরুলের মাদকাসক্ত ছেলে আকরামুল আমাকে এবং আমার পুত্রকে জড়িয়ে মিথ্যা ও কুরুচিপূর্ণ একটি সংবাদ প্রকাশ করিয়েছে। আমি উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানোর পাশাপাশি এর প্রতিকার চেয়ে আপনাদের মাধ্যমে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।
তবে আকরামুলের সাথে ০১৭১৬০৬০৮৩৬ মোবাইলে ৪টা ৫১ মিনিটে যোগাযোগ করা হলে তিনি মোবাইল রিসিভ করেননি।
এবিষয়ে নজরুল ইসলামের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।