দাকোপে প্রকল্প অবহিতকরণ কর্মশালা

0
10

প্রতিনিধি, দাকোপ :
খুলনার দাকোপ উপজেলায় উপকূলীয় এলাকার জনগোষ্ঠীর সহনশীলতা বৃদ্ধি (দ্বিতীয় পর্যায়) প্রকল্পের অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৩ এপ্রিল) সকাল ১১টার দিকে উপজেলা কৃষক প্রশিক্ষণকক্ষে এই কর্মশালার আয়োজন করা হয়।

কোরিয়া ইনটারন্যাশনাল কোঅপারেশন এজেন্সি’র অর্থায়নে ও কনসার্ন ওয়ার্ল্ড ওয়াইড’র কারিগরি সহযোগিতায় জাগ্রত যুব সংঘ (জেজেএস) উপজেলার তিনটি ইউনিয়নে এই প্রকল্প বাস্তবায়ন করছে। প্রকল্পের লক্ষ্য উপকূলীয় অঞ্চলে জলবায়ূ পরিবর্তনের ঝুঁকিতে থাকা দারিদ্রের মধ্যে বসবাসকারি পরিবার এবং জনগোষ্ঠির সক্ষমতা বৃদ্ধি করে এবং দারিদ্রতা হ্রাস করে উপকূলের মানুষকে ক্ষমতায়নে আনা। গতকাল জেজেএস’র আয়োজিত প্রকল্প অবহিতকরণ কর্মশালায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়দেব চক্রবর্তী।

কর্মশালায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুনসুর আলী খান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা বঙ্কিম চন্দ্র হালদার, উপজেলা কৃষি কর্মকর্তা মো. শফিকুল ইসলাম, উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তা সুরাইয়া সিদ্দিকা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শেখ আব্দুল কাদের, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোহিত চন্দ্র রায়। উপস্থিত ছিলেন দাকোপ প্রেসক্লাবের সভাপতি গোবিন্দ বিশ্বাস, দাকোপ রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক আজিজুর রহমান, ইউপি চেয়ারম্যান পঞ্চানন মণ্ডল, গাজী জালাল উদ্দীন, মাসুম আলী ফকির, জেজেএস’র ইআরসিসি প্রকল্প সমন্বয়কারী আব্দুল মালেক প্রমূখ। কর্মশালাটি পরিচালনা করেন ইআরসিসি প্রকল্পের উপজেলা সমন্বয়কারী শোয়াইব উদ্দীন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here