ডুমুরিয়ার মাগুরাঘোনায় যুবলীগ নেতা রোকনুজ্জামান মন্টুর নির্বাচনী গণসংযোগ ও মতবিনিময় সভা

0
228

চুকনগর প্রতিনিধি:
খুলনার ডুমুরিয়া উপজেলার আসন্ন ৬নং মাগুরাঘোনা ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ উপলক্ষে চেয়ারম্যান পদে নির্বাচন করার লক্ষ্যে ৬নং মাগুরাঘোনা ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি নিছার উদ্দীন এর সভাপতিত্বে ১১ই ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকেল ৪টায় বেতাগ্রাম মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে মতবিনিময় ও আলোচনা সভা উনুষ্টিত হয়। ডুুমুরিয়া উপজেলার ৬নং মাগুরাঘোনা ইউনিয়নের সাবেক ছাত্রলীগের প্রচার বিষয়ক সম্পাদক, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সিনিয়ার সহ-সভাপতি, সাবেক চুকনগর ডিগ্রী কলেজ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক, সাবেক ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও বর্তমানে ৬নং মাগুরাঘোনা ইউনিয়ন যুবলীগের আহবায়ক কমিটির ১নং সদস্য, সুশিক্ষিত সমাজ সেবক ৬নং মাগুরাঘোনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রতিক নৌকা মার্কার মনোনয়ন প্রতার্শী, স ম রোকন্জ্জুামান (মন্টু)।
তিনি দীর্ঘদিন মাগুরাঘোনা ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে গিয়ে আগাম নির্বাচনী গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। এছাড়া দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়সহ বাড়ি বাড়ি ঘুরে উঠান বৈঠক করতে দীর্ঘপথ ছুটে বেড়াচ্ছেন মাগুরাঘোনা ইউনিয়নের বিভিন্ন গ্রামে। করোনাভাইরাসের কারণে লকডাউন চলাকালীন সময় এলাকার অসহায় দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করাসহ প্রতিনিয়ত এলাকাবাসীর খোঁজখবর রেখেছেন। মাগুরাঘোনা ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের নৌকা প্রতীক মনোনয়ন প্রত্যাশী স ম রোকন্জ্জুামান (মন্টু) বলেন, মাগুরাঘোনা ইউনিয়ন পরিষদকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার গ্রাম কে শহরে পরিণত করার অঙ্গীকার বাস্তবায়নের লক্ষে একটি আধুনিক, সমৃদ্ধশালী ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে আগামী স্থানীয় সরকার তথা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লড়তে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে আমি কাজ করে যাচ্ছি। আমার বিশ্বাস আমাদের প্রাণপিয় নেতা সাবেক মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী জাতীয় সংসদের খুলনা ৫ আসনের মাননীয় এম পি, বাবু নারায়ণ চন্দ্র চন্দ ও দলের নীতি নির্ধারণী ফোরাম আমাকে নৌকা প্রতীক মনোনয়ন দেবেন ইনশাল্লাহ। তিনি আরো বলেন আমি নৌকা প্রতীক পেলে আপনাদের সহযোগিতা, সর্মথন, দোয়া ও ভালোবাসায় আমি বিপুল ভোটে বিজয়ী হবো। আমি আপনাদের সবার দোয়া, সহযোগিতা, ভালোবাসা ও সমর্থন কামনা করছি।
উল্লেখ্য এটি একটি কৃষিনির্ভর এবং মৎস্য অধ্যুষিত মাগুরাঘোনা ইউনিয়ন হিসেবেও পরিচিতি পেলেও এখানকার জনগণ এখনো কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত ও অবহেলিত।
এসময় প্রধান অতিথি ডুুমুরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাষ্টার রমজান আলী মোড়ল বলেন বর্তমান শেখ হাসিনা সরকার উন্নয়নের সরকার। শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকলে কিছু চাওয়া লাগেনা। না চাইতে সবকিছু পাওয়া যায়।
বিদ্যুৎ, রাস্তাঘাট, শিক্ষা, চিকিৎসা স্বাস্থ্য সহ প্রতিটি সেক্টরে উন্নয়নের ধারাবাহিকতা চলমান রয়েছে। আর সরকারের উন্নয়নের এ ধারাবাহিকতা অব্যহত রাখতে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬নং মাগুরাঘোনা ইউনিয়ন থেকে মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যাকে দলীয় মনোনয়ন দিবেন তার পক্ষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি আরো বলেন এখানে অনেক নেতা নৌকা মার্কার মনোনয়ন চাইছেন তাই কেউ কাউকে নিয়ে বাজে মন্তব্য করবোনা এটা নিয়মনীতি বহির্ভূত। পরিশেষে তিনি বলেন দল থেকে যাকে মনোনয়ন দিবে তার পক্ষে সকলকে একযোগে কাজ করতে হবে। এবং শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে দলীয় প্রতিক নৌকা মার্কায় ভোট দিয়ে জয় লাভ করার আহবান যানান।
এসময় উপস্হিত ছিলেন ডুুমুরিয়া উপজেলা আ’লীগের সদস্য শেখ আবু হাসান, ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি মাষ্টার নুর ইসলাম, ইউনিয়ন আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুরঞ্জন ঘোষ, ইউনিয়ন আ’লীগের আইন বিষয়ক সম্পাদক মোঃ সোহরাব আলী শেখ। ৬নং মাগুরাঘোনা ইউনিয়ন যুবলীগের আহবায়ক কামরুল ইসলাম, ইউনিয়ন যুবলীগ এর যুগ্ম আহবায়ক শেখ রফিকুল ইসলাম,যুগ্ম আহবায়ক আব্দুল হালিম রাজু, নাজিমুদ্দিন, উদয় সরকার,নজরুল ইসলাম,যুবলীগ নেতা আমিনুর রহমান,রবিউল ইসলাম,রেজাউল ইসলাম,মিল্টন মোড়ল।
এসময় আরো উপস্থিত ছিলেন ৬নং মাগুরাঘোনা ইউনিয়নের ৯টি ওয়ার্ডের আ’লীগের সভাপতি ও সাধারন সম্পাদক বৃন্দ। উপস্থিত ছিলেন ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান শাহিন, ইউনিয়ন ছাত্রলীগ এর সহ-সভাপতি বাবু আহমেদ তাজ,সবুজ খান জয়,ইমন শেখসহ ইউনিয়ন আ’লীগ,যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। উক্ত মতবিনিময় ও আলোচনা সভার সার্বিক পরিচালনা করেন বাবু সুরঞ্জন ঘোষ।