খুলনা সিটি কলেজের ১ম ‘রি ইউনিয়ন’ ২৮ অক্টোবর : রেজিষ্ট্রেশন শুরু

0
170
আগামী ২৮ অক্টোবর খুলনা সরকারি এম এম কলেজের প্রথম রি-ইউনিয়ন উপলক্ষে নিবন্ধনের মাধ্যমে নিবন্ধন কার্যক্রম উদ্বোধন করেন সাবেক সিটি কলেজের ছাত্র সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক।

টাইমস প্রতিবেদক:
সরকারি এম এম সিটি কলেজ খুলনার ১ম ‘রি ইউনিয়ন’ এর রেজিষ্ট্রেশন কার্যক্রম শুরু হয়েছে। শুক্রবার (২৬ জুলাই) রেজিষ্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন করেছেন কলেজের সাবেক ছাত্র খুলনা সিটি মেয়র তালুকদার আবদুল খালেক। এই রেজিস্ট্রেশনের মধ্যে দিয়ে এখন থেকে সকলে অনলাইন এবং অফলাইনে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে পারবেন।
শুক্রবার রাত সাড়ে ৯টায় হোটেল পুষ্পবিলাসে সরকারি মজিদ মেমোরিয়াল সিটি কলেজের প্রথম ‘রি ইউনিয়ন’ এর রেজিষ্ট্রেশন কার্যক্রম শুরু করলেন কলেজের সাবেক ছাত্র খুলনা সিটি কর্পোরেশনের মেয়র জননেতা তালুকদার আব্দুল খালেক। পরবর্তীতে রেজিস্ট্রেশন সম্পন্ন করেছেন খুলনার বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব সিটি কলেজের সাবেক ছাত্র এম ডি এ বাবুল রানা।
খুলনা সিটি কর্পোরেশনের সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক সরকারি মজিদ মেমোরিয়াল সিটি কলেজ এ ১৯৬৯ ভর্তি হয়ে ১৯৭৪ এ গ্রাজুয়েশন সম্পূর্ণ করেন। এই রেজিস্ট্রেশনের মধ্যে দিয়ে এখন থেকে সকলে অনলাইন এবং অফলাইনে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে পারবেন। সরকারি মজিদ মেমোরিয়াল সিটি কলেজ,খুলনার ‘১ম রি ইউনিয়ন’ বাস্তবায়ন কমিটির আহবায়ক শেখ মো: জাহাঙ্গীর আলম এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছেন।
আর জানানো হয়, খুলনার বাইরে আছেন বা ব্যস্ততার কারণে উপস্থিত হয়ে রেজিষ্ট্রেশন করতে পারবেন না, তারা অনলাইনে রেজিষ্ট্রেশন করতে পারবেন। রেজিষ্ট্রেশন ফী-২০১৮-২০২৩ ব্যাচের সিটিয়ানদের ৫০০ টাকা মাত্র এবং অন্য সকল ব্যাচের এক্স সিটিয়ানদের ১২০০টাকা।
অনলাইন রেজিষ্ট্রেশন লিঙ্ক – https://surveyheart.com/form/64bababb7a298865d510fef0