খুলনা নগর যুব সংহতির সভাপতি তপু : সহ-সভাপতি কালু : সম্পাদক সাইফুল

0
633

নিজস্ব প্রতিবেদক : জাতীয় যুব সংহতি মহানগর শাখার দ্বি-বার্ষিক সম্মেলনে শেখ মোঃ তোবারেক হোসেন তপুকে সভাপতি, প্রিন্স হোসেন কালুকে সহ-সভাপতি ও সাইফুল ইসলামকে সাধারণ সম্পাদক করা হয়েছে। । শুক্রবার (২৭ অক্টোবর) বিকেল ৩টায় খুলনা প্রেস ক্লাব অডিটোরিয়ামে অনুষ্ঠিত সম্মেলনের মাধ্যম এই কমিটি করা হয় বলে দলীয় সূত্র জানায়। প্রসঙ্গত উল্লেখ, এদিন সংগঠনের দুটি গ্রুপের মাঝে উত্তেনজনা বিরাজ করায় হাতাহাতি ও চেয়ার ছোড়া-ছুড়ির ঘটনা ঘটে।

সংগঠনের নগর শাখার আহ্বায়ক শেখ মোঃ তোবারেক হোসেন তপুর সভাপতিত্বে ও যুগ্ম-আহবায়ক প্রিন্স হোসেন কালুর পরিচালনায় সম্মেলনের উদ্বোধক ও প্রধান অতিথি ছিলেন জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির সভাপতি আলমগীর হোসেন লোটন। বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব ও জেলা শাখার সভাপতি শফিকুল ইসলাম মধু, পার্টির সাংগঠনিক সম্পাদক ও নগর শাখার আহ্বায়ক এড. এস এম মঞ্জুরুল আলম। প্রধান বক্তা ছিলেন জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ফকরুল আহসান শাহাজাদা।
সম্মনিত অতিথি ছিলেন জাপার কেন্দ্রীয় কমিটির শ্রম বিষয়ক সম্পাদক জাহিদ হোসেন জাহাঙ্গীর, জাপার জেলা শাখার সাধারণ সম্পাদক এম হাদিউজ্জামান, ওলামা পার্টি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাওলানা এস এম আল জোবায়ের, যুব সংহতি কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোঃ আলমগীর মিঞা, যুব সংহতি খুলনা জেলা শাখার সভাপতি ডাঃ সৈয়দ আবুল কাশেম, জাতীয় পার্টির নগর শাখার যুগ্ম-আহ্বায়ক এড. মাহাতাব উদ্দিন, যুব সংহতির জেলা সাধারণ সম্পাদক এরশাদুজ্জামান ডলার।
বিশেষ বক্তা ছিলেন যুব সংহতি নগর শাখার যুগ্ম-আহ্বায়ক সাইফুল ইসলাম মোল্লা, দেলোয়ার হোসেন লালু, রেজা মহাসিন, এম এ রব, মাজাহার জোয়াদ্দার পান, যুব সংহতি খানজাহান আলী থানা শাখার সভাপতি মোঃ জাকির হোসেন, সাধারণ সম্পাদক জিএম মিলন, যুব সংহতি খালিশপুর থানা শাখার সাধারণ সম্পাদক মিলন খাঁন, সহ-সভাপতি মোঃ সিদ্দিকুর রহমান।