টুঙ্গিপাড়ায় শেখ জুয়েলকে ফুলের নৌকা দিয়ে বরন

0
641

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র ও আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-২ আসনের আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী শেখ সালাহউদ্দিন জুয়েলকে ফুলের নৌকা দিয়ে বরন করেছে পাটগাতী ইউনিয়ন আওয়ামী লীগ। সোমবার দুপুরে পাটগাতী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি বাবুল শেখের নেতৃত্বে ফুলের নৌকা দিয়ে বরন করেন উপজেলার নেতাকর্মীবৃন্দ।
এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন শেখ সালাহউদ্দিন জুয়েল। দুপুরে হেলিকপ্টার যোগে টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতার সমাধি বেদীতে ফুল দিয়ে তিনি তার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এরপর ফাতেহা পাঠ, দোয়া ও বিশেষ মোনাজাতে অংশ নেন।
পরে তিনি বঙ্গবন্ধু ভবনে যান এবং সেখানে রক্ষিত পরিদর্শন বহিতে মন্তব্য লেখেন।
এসময় টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি শেখ আব্দুল হালিম, সহ-সভাপতি ইলিয়াস হোসেন, সোলায়মান বিশ্বাস, শেখ শুকুর আহম্মেদ, যুগ্ন সম্পাদক এমদাদুল হক বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক শেখ হেদায়েত উল্লা,  দপ্তর সম্পাদক হাফিজুর রশিদ তারিক, পৌর আওয়ামী লীগ সভাপতি শেখ তোজাম্মেল হক টুটুল ও বিভিন্ন স্থান থেকে আগত আওয়ামীলীগ নেতাকর্মীবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।।