খুলনা নগরীতে আগত ২০জনকে হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করেছে পুলিশ

0
570

নিজস্ব প্রতিবেদক:
খুলনা মহানগর পুলিশ বিগত ২৪ ঘন্টায় বিভিন্ন জেলা থেকে খুলনা মহানগরীতে আগত ১২ জন ব্যক্তিকে চিহ্নিত করে তাদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করেছে। বিভিন্ন জেলা থেকে আগত ব্যক্তিদের থানা ভিত্তিক পরিসংখ্যান জানিয়েছে কেএমপি’র এডিসি (মিডিয়া এন্ড পিআর) শেখ মনিরুজ্জামান মিঠু। এর আগে মঙ্গলবার কেএমপি সূত্র জানায়, নগরীতে আগত ৮ জন ব্যক্তিকে হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা হয়। এহিসেবে গত দুদিনে ২০জনকে নগরীর ২০ জন ব্যক্তিকে হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা হয়েছে।
বুধবারের প্রদত্ত তথ্যনুসারে, আগত ১২ জনের মধ্যে সোনাডাঙ্গা থানা এলাকায় রয়েছে ৪জন। যার মধ্যে ঢাকা থেকে একজন, যশোর থেকে ১ ও বরিশাল থেকে ২জন আগত হয়েছে। এছাড়া লবনচরা থানা এলাকায় ১জন যশোর থেকে, হরিণটানা থানা এলাকায় একজন মানিকগঞ্জ থেকে, খালিশপুরে একজন নারায়ণগঞ্জ থেকে, দৌলতপুরে একজন ঢাকা থেকে ও মাগুরা থেকে একজন, আড়ংঘাটায় বাগেরহাট থেকে একজন এবং খানজাহান আলী থানা এলাকায় দুইজন পিরোজপুর থেকে আগত।
মঙ্গলবারের প্রদত্ত তথ্যনুসারে, আগত ৮ জনের মধ্যে সদর থানায় রয়েছে ১ জন। হরিনটানা থানা এলাকায় ৪ জন এসছে মাদারীপুর থেকে। খালিশপুর থানায় একজন এবং আড়ংঘাটা থানায় ২ জন এসেছে নারায়ণগঞ্জ হতে।