খুলনা জেলা মাদকদ্রব্য অভিযানে ইয়াবাসহ আটক ২

0
422

নিজস্ব প্রতিবেদক, খুলনাটাইমস:
খুলনা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কার্যালয় একটি টিম নগরীতে পৃথক অভিযান পরিচালনা করে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছেন।

আটককৃতরা হচ্ছেন ইয়াবা ব্যবসায়ী মো: আজিজুল শেখ (২০), ও শাহজাদী (৫৫)। গতকাল সোমবার সকালে (২২ জানুয়ারি) নগরীর দৌলতপুর ও খালিশপুর অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন। এ সময় ২০ পিস ইয়াবা, মাদক বিক্রির ৫ হাজার টাকা ও ব্যবহৃত মোবাইল সেট জব্দ করা হয়।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় সূত্র মতে, সংস্থার উপ-পরিচালক মোঃ রাশেদুজ্জামানের তত্ত্বাবধায়নে ‘খ’ সার্কেলের পরিদর্শক মোঃ সাইফুর রহমান রানার নেতৃত্বে একটি টিম উক্ত এলাকায় অভিযান পরিচালনা করেন।

এ সময় দৌলতপুর থানাধীন মধ্যডাঙ্গা ক্রসরোডে ৩নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ জলিল শেখের পুত্র মোঃ আজিজুল শেখ ১০ পিস ইয়াবাসহ আটক করেন। অভিযানের সময় একই এলাকার বাসিন্দা মোঃ শওকত হোসেন শেখের পুত্র মোঃ রাকিব শেখ পালিয়ে যেতে সক্ষম হন। আটক ইয়াবা ব্যবসায়ীর কাছ থেকে মাদক বিক্রিত ৫ হাজার টাকা ও ব্যবহৃত মোবাইল সেট জব্দ করেন।

অপর অভিযানে খালিশপুর থানাধীন ১নং ক্যাম্প হাউজিং এর বাসিন্দা মৃত ইদ্রিস আলীর স্ত্রী শাহজাদীকে ১০ পিস ইয়াবাসহ আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকের আইনের মামলা দায়ের করা হয়েছে।