কয়রায় বাড়ি থেকে তুলে নিয়ে পিটিয়ে জখম

0
153

ওবায়দুল কবির সম্রাটঃকয়রাঃ

খুলনার কয়রায় সেহের আলী গাজী (৫৫) নামের এক ব্যক্তি কে জোরপূর্বক বাড়ি থেকে তুলে নিয়ে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। পরে স্থানীয় গ্রাম পুলিশ (চৌকিদার) মুহূর্ষ অবস্থায় স্থানীয় একটি বাড়ি থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। ঘটনাটি ঘটেছে ১৯ মে বুধবার সকাল দশটায় উপজেলার বাগালি আবাসন প্রকল্পে। খবর পেয়ে তাৎক্ষণিক কয়রা থানার ওসি মোঃ রবিউল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে আইনগত ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন।

ভুক্তভোগী পরিবারের লোকজন ও গ্রামবাসীরা জানান, পূর্ব শত্রুতার জের ধরে প্রতিবেশী সোলায়মান কবিরের নেতৃত্বে ১০- ১৫ জনের একটি দল বাগালি আবাসন প্রকল্পে ভুক্তভোগী শেহের আলীর বসত ঘরের দরজা ভেঙ্গে ঘরে ঢুকে জোরপূর্বক তাকে তুলে নিয়ে পিটিয়ে জখম করে। পরে তার পরিবারের লোকজনের অনুরোধে গ্রাম পুলিশ নুরুল ইসলাম মুহূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

শেষ খবর পাওয়া পর্যন্ত তার অবস্থা আশঙ্কাজনক বলে তার স্বজনরা জানিয়েছেন। কয়রা থানার অফিসার ইনচার্জ মোঃ রবিউল হোসেন বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়েছিলাম এ ব্যাপারে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

খুলনা টাইমস/এমআইআর