কেএমপি’র লবণচরা থানার পৃথক দুইটি অভিযানে ৮ অনলাইন জুয়াড়ি গ্রেফতার

0
159
Basic RGB

নিজস্ব প্রতিবেদক:
খুলনা মহানগর পুলিশের (কেএমপি) লবণচরা থানার পৃথক দুটি বিশেষ অভিযানে ৮ জন অনলাইন জুয়াড়ি গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃত অনলাইন জুয়াড়িদের বিরুদ্ধে লবণচরা থানায় কেএমপি অর্ডিন্যান্স দাখিল করা হয়।
জানা গেছে, রবিবার (২৭ আগস্ট) রাত পৌণে ৮টার সময় লবণচরা থানা পুলিশের বিশেষ অভিযানে উক্ত থানাধীন সাচিবুনিয়া সুইচগেইট এর পাশে মোবাইল ফোন ব্যবহার করে অনলাইন জুয়া খেলার সময় একই থানাধীণ সাচিবুনিয়া সুইচগেট এলাকার জাফিরুল মোড়লের ছেলে অনলাইন জুয়াড়ি লিটন (২৭) ও রায়হান মোড়ল (১৯), সাজাহান খানের ছেলে সাকিব খান(১৯) এবং মতিউর খাঁ এর ছেলে ইমরান খাঁ(২০)’কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত অনলাইন জুয়াড়িদের বিরুদ্ধে লবণচরা থানার নন এফআইআর নং-১৪৭/২০২৩, তারিখ-২৭/০৮/২০২৩ খ্রিঃ, ধারা-৯৫ কেএমপি অর্ডিন্যান্স দাখিল করা হয়েছে।
অপর একটি ঘটনায় সোমবার (২৮ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে লবণচরা থানা পুলিশের বিশেষ অভিযানে উক্ত থানাধীন সাচিবুনিয়া বাজারের পাশে মোবাইল ফোন ব্যবহার করে অনলাইন জুয়া খেলার সময় একই থানাধীন সাচিবুনিয়া সুইচগেট এলাকার আনসার আলী গাজীর ছেলে অনলাইন জুয়াড়ি মোহাম্মদ আলী গাজী (৩২), সাচিবুনিয়া রহিম সড়কের শাজাহান খানের ছেলে আবুল হোসেন (৩৫), নুরুল হকের ছেলে জাহির উদ্দিন(২৯), এবং আবু তালিব শেখের ছেলে উজ্জল শেখ (৪০)’কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত অনলাইন জুয়াড়িদের বিরুদ্ধে লবণচরা থানার নন এফআইআর নং-১৪৮/২০২৩, তারিখ-২৮/০৮/২০২৩ খ্রিঃ, ধারা-৯৫ কেএমপি অর্ডিন্যান্স দাখিল করা হয়েছে।