কেএমপি’র আড়ংঘাটা থানা পুলিশ কর্তৃক ৬টি চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ আটক ১

0
186

নিজস্ব প্রতিবেদক:
খুলনা মহানগর পুলিশের (কেএমপি) আড়ংঘাটা থানা পুলিশ কর্তৃক ৬টি চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ ১ জন গ্রেফতার হয়েছে। আটক আসামীকে জিজ্ঞাসাবাদ শেষে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
জানা গেছে, শুক্রবার (১১ আগস্ট) দুপুর আড়াটার সময় আড়ংঘাটা থানার একটি চৌকষ টিম কর্তৃক খালিশপুর থানাধীন কদমতলা রাস্তার উপর হতে গ্রেফতারকৃত তেরখাদার ছাগলাদা ইউনিয়নের জুনারী গ্রামের মৃত: সাহেব চৌধুরী ও কোহিনুর বেগম দম্পতির সন্তান রিপন চৌধুরী @শিমুল(৩০)’র দেওয়া তথ্য মতে বাগেরহাটে অভিযান পরিচালনা করে।
অভিযানে বাগেরহাট জেলার রামপাল থানাধীন সোনাতুনিয়া গ্রামের মোঃ হাসিবুল্লাহ শেখ, পিতা-মোঃ সাইফুল শেখের ছেলে হাসিবুল্লাহ শেখের বসত বাড়ীর উঠান হতে অত্র মামলার চুরি যাওয়া YAHAMA FZS V2-150 CC বøু রংয়ের মটরসাইকেল যার রেজিঃ নং-খুলনা মেট্রো-ল-১২-১৭৪০, ইঞ্জিন নং- G3J3E0277610, চেসিস নং- ME1RG4455J0018161 উদ্ধার করা হয়।

পরবর্তীতে রিপন চৌধুরী @শিমুল’কে জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্য মতে শনিবার (১২ আগস্ট) সকাল সাড়ে ৬টার সময়আড়ংঘাটা থানাধীন সিটি বাইপাস রোড সংলগ্ন কৌহিনূর মোড়স্থ জনৈক কবির মোল্লার পরিত্যাক্ত গোডাউনের উত্তর পার্শ্বে ঝোপঝাড়ের মধ্যে হইতে আরো ৩ টি চোরাই মোটরসাইকেল (০১টি SUZUKI Gixer, ০১টি FZ-V2 I PULSAR) উদ্ধার করা হয়।
এছাড়াও ইতিপূর্বে অত্র মামলায় চোরাই কাজে ব্যবহৃত ১ টি লাল Apache-4V মোটরসাইকেল এবং ০১টি চোরাই SUZUKI Gixer মোটরসাইকেল সহ সর্বমোট ৬ টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।
উল্লেখিত ব্যাক্তিকে জিজ্ঞাসাবাদ শেষে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। অত্র মামলায় বাদী মোঃ সবুর শেখ(৫৭), পিতা-মৃত আব্দুল মজিদ শেখ, সাং-হোল্ডিং নং-২৪, দেয়ানা উত্তরপাড়া হোসেন শাহ রোড, থানা-দৌলতপুর, জেলা-খুলনা এবং তদন্তকারী অফিসার এসআই (নিঃ) মোঃ জাকিরুল ফিরোজ যার আড়ংঘাটা থানার মামলা নং-০৬, তাং-২১/০৫/২০২৩ খ্রিঃ, ধারা-৩৭৯ পেনাল কোড। অত্র মামলাটির তদন্ত অব্যাহত আছে।