পুলিশ সুপারের অভিযান : শৈলকুপার ৭ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

0
446

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের সিনিয়র সহকারী পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) তারেক আল মেহেদির সফল নেতৃত্বে ও অভিযানে ঝিনাইদহের হরিণাকুন্ডুর একাধীক মামলার আসামী পুর্ববাংলা কমিউনিষ্ট পার্টির নেতা অস্ত্র ও গুলিসহ এবং শৈলকুপার লাঙ্গলবাধ বাজার থেকে ৭ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে হরিণাকুন্ডু ও শৈলকুপা থানা পুলিশ। ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার পার্বতীপুর গ্রাম থেকে একাধীক মামলার আসামী পুর্ব বাংলা কমিউনিষ্ট পার্টি (এমএল) জনযুদ্ধের আঞ্চলিক প্রধান অস্ত্র ও গুলিসহ আনজের আলী (৪৩) কে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ভোররাতে তার নিজ বাড়ী থেকে আটক করা হয়। আটক আনজের আলী পার্বতীপুর গ্রামের মৃত সাবদার আলীর ছেলে।

ঝিনাইদহের সিনিয়র সহকারী পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) তারেক আল মেহেদি জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোররাতে পাবর্তীপুর গ্রামে অভিযান চালিয়ে আনজের আলীকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি মোতাবেক বসত বাড়ী থেকে উদ্ধার করা হয় একটি বিদেশী পিস্তল ও এক রাউন্ড গুলি। আটককৃত অনজের আলীর নামে হরিণাকুন্ডু থানায় হত্যা, বিস্ফোরক ও অস্ত্র আইনে মামলা রয়েছে। এদিকে, ঝিনাইদহের শৈলকুপা উপজেলার লাঙ্গলবাধ বাজার থেকে ৭ কেজি গাঁজাসহ ফজলুর রহমান (৩৭) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

শনিবার (২২ সেপ্টেম্বর) সকাল ১১ টায় বাজারের বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় একটি মোটর সাইকেল জব্দ করা হয়। আটককৃত ফজলুর রহমান কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার হিমসাতপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে। ঝিনাইদহের সিনিয়র সহকারী পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে মোটর সাইকেল যোগে এক মাদক ব্যবসায়ী মাদক পাচার করছে। এমন সংবাদের ভিত্তিতে লাঙ্গলবাধ পুলিশ ক্যাম্পের ইনচার্জ সমিরন বৈদ্য সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ৭ কেজি গাঁজাসহ তাকে আটক করে। এদিকে সিনিয়র সহকারী পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) তারেক আল মেহেদিও যোগদানের পর থেকেই তাঁর সুদৃড় সফল নেতৃত্বে ও অভিযানে হরিণাকুন্ডু ও শৈলকুপা এলাকা জুড়ে জনমনে শান্তি ও স্বস্তী ফিরে এসেছে বলে জানিয়েছেন এ দুই উপজেলাবাসীরা।