ইস্টার্ণ জুট মিলস্ ইউনিয়নের নির্বাচনে ১৩ পদে ২৭ প্রার্থী

0
424

ফুলবাড়ীগেট (খুলনা) প্রতিনিধি : খুলনার রাষ্ট্রয়াত্ব ইস্টার্ণ জুট মিলস মজদুর ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন বৃহস্পতিবার (২৬ জুলাই) অনুষ্ঠিত হবে। নির্বাচন শুষ্ট ও শান্তিপুর্ণভাবে সম্পন্ন করতে নির্বাচন পরিচালনা কমিটি সকল প্রস্তুতি গ্রহন করেছে। মজদুর ইউনিয়নের মোট ১৩টি পদে দুই প্যানেলে ২৬জন এবং একজন স্বতন্ত্র প্রার্থী মিলে মোট ২৭জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দিতা করছে। বর্তমান ইউনিয়নের ক্ষমতাসিন আলাউদ্দিন – জাকির প্যানেল সাইকেল প্রতিক এবং মেহেদী – ইজদান প্যানেল ছাতা প্রতিক নিয়ে নির্বাচন করছে এছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসাবে সাধারণ সম্পাদক পদে আনিছুর রহমান হাতুড়ি প্রতিক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করছে।
আলাউদ্দিন – জাকির প্যানেলের সাইকেল প্রতিকের সভাপতি পদে- মোঃ আলাউদ্দিন মিয়া, সহ-সভাপতি ২টি পদে মোঃ আফছার সরদার ও মোঃ নাজমুল হক সরদার, সাধারণ সম্পাদক পদে এস এম জাকির হোসেন,সহ-সাধারণ সম্পাদক ২টি পদে মোঃ আলমগীর সরদার ও মোঃ ইউসুফ গাজী, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ লিয়াকত আলী মোল্যা, কোষাধ্যক্ষ পদে মোঃ আনোয়ার হোসেন, প্রচার সম্পাদক পদে মোঃ ইদ্রিস আলী এবং কার্যনিবাহী সদস্য ৪টি সদস্য পদে মোঃ মনিরুজ্জামান আকুঞ্জি, মোঃ ফিরোজ সরদার, মোঃ নজরুল গাজী ও সৈয়েদ আক্কাজ আলী । অপরদিকে মেহেদী – ইজদান প্যানেল ছাতা প্রতিকের সভাপতি পদে মোঃ মেহেদী হাসান বেলাল, সহ-সভাপতি ২টি পদে মোঃ পিপলু সরদার ও মোঃ অলিয়ার রহমান, সাধারণ সম্পাদক পদে শেখ ইজদান আলী,সহ-সাধারণ সম্পাদক ২টি পদে মোঃ ইয়াহিয়া শেখ ও মোঃ শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ মোফাজ্জেল হোসেন, কোষাধ্যক্ষ পদে মোঃ আবু বক্কার বিশ^াস, প্রচার সম্পাদক পদে মোঃ মুরাদুল ইসলাম বাচ্চু এবং কার্যনির্বাহী ৪টি সদস্য পদে মোঃ নজমল গাজী, মোঃ শামছুল হক, মোঃ সেলিম মোড়ল ও মোঃ নসু আলী শেখ নির্বাচনে প্রতিদ্বন্দিতা করছে। একমাত্র স্বতন্ত্র প্রার্থী হিসাবে আনিছুর রহমান সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দিতা করছে।
নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান সোহরাব হেসেন জানান, আগামী ২৬ জুলাই বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোটগ্রহণ চলবে। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ১ হাজার ২৭ জন।