ডুমুরিয়ায় ৩ সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু ময়না তদন্ত ছাড়াই লাশ দাফন

0
349

নিজস্ব প্রতিবেদক:
খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার থুকড়া গ্রামের হাফিজুর রহমানের স্ত্রী তিন সন্তানের জননী শরিফা বেগমের রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে ডুমুরিয়া থানা পুলিশ লাশ উদ্ধার করে। এ ঘটনায় ডুমুরিয়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।
ডুমুরিয়া থানা পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার রাতের কোন এক সময়ে শরিফা বেগম ঘর থেকে বেরিয়ে যায়। পরে আর ঘরে ফিরে আসি নাই। বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে প্রায় এক কিলোমিটর দূরে বিল ডাকাতিয়া বিলে জনৈক মোহাম্মদ শেখের মাছের ঘেরের আম গাছ থেকে গলায় ওড়না পেচানো অবস্থায় লাশ উদ্ধার করা হয়। ওই ঘেরের কিছু দূরে মতি গাজীর ঘেরের পাশ থেকে শরিফা বেগমের শাড়ি উদ্ধার হয়। তার মৃত্যুটি রহস্যজনক বলে মনে করছেন অনেকে।
এ বিষযে ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বিপ্লবের সাথে কথা বলে যানা যায়, এলাকাবাসী ও পরিবারের সদস্যরা জানিয়েছেন শরিফা বেগম মানসিক ভারসাম্যহীন রোগী ছিলেন। বিভিন্ন চিকিৎসকের কাছে তাকে চিকিৎসা করানো হয়েছে এমন কাগজ পত্র দেখিয়েছে তারা এবং তাদের দাবি অনুযায়ি ময়না তদন্ত ছাড়া লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।