স্বাধীনতা বিরোধী শক্তিকে ক্ষমতায় বসাতে ঐক্যফ্রন্ট’র সৃষ্টি : খুলনায় সমাজ কল্যাণ মন্ত্রী

0
506

ডুমুরিয়া প্রতিনিধি:
বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যান মন্ত্রী কমরেড রাশেদ খান মেনন বলেছেন, দেশে এখন অরাজনৈতিক দল, রাজনৈতিক দলের উপর চেপে বসেছে। তিনি জাতীয় ঐক্যফ্রন্ট’র কঠোর সমালোচনা করে বলেন ওই ড. কামালেরা স্বাধীনতা বিরোধী শক্তিকে ক্ষমতায় বসাতে উঠে পড়ে লেগেছে। ৭ দফার কোন দফাই মেনে নেয়া হবেনা উল্লেখ করে তিনি আরও বলেন তাদের সে স্বপ্ন বাস্তবায়ন হবে না। এজন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে অপশক্তির বিরুদ্ধে অবস্থান নিয়ে সজাগ থাকতে হবে। দেশে যখন উন্নয়নের জোয়ার বইছে ঠিক তখনই জাতীয় ঐক্যের নামে একটি দল মাথা চাড়া দিয়ে উঠছে। দেশের জনগন জানে দেশ উন্নয়নে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই। তিনি তার বক্তব্যে ডুমুরিয়ার প্রয়াত কমরেড শহীদ শেখ আব্দুল মজিদকে এ অঞ্চলের মেহনতি ও কৃষক দরদী আখ্যায়িত করে বলেন তার নীতি আদর্শ ধরে রেখে আপনাদের পথ চলতে হবে।

রবিবার (২৮ অক্টোবর) সকালে ডুমুরিয়া নাগমা সিনেমা হলে আয়োজিত জেলা ওয়ার্কার্স পার্টির কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা সভাপতি কমরেড সাঈদুর রহমান সাঈদের সভাপতিত্বে আয়োজিত সভায় বিশেষ অতিথির বক্তব্যে পার্টির পলিটব্যুরো কমরেড প্রফেসর ড. সুশান্ত দাস বলেন দেশ এখন স্বাধীনতা পক্ষ ও বিপক্ষ দুটি ভাগে বিভক্ত হয়েছে। যে কোন মুল্যে স্বাধীনতা বিরোধী চক্র প্রতিহত করতে হবে। এ জন্য আপনারা গ্রাম-গঞ্জে ও মহল্লায় প্রতিরোধ কমিটি গড়ে তুলতে নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

উপজেলা ওয়ার্কার্স পার্টির সাধারন সম্পাদক কমরেড সেলিম আকতার স্বপন’র সঞ্চালনায় সমাবেশে স্বাগত বক্তব্যদেন জেলা কমিটির সাধারন সম্পাদক এ্যাড. মিনা মিজানুর রহমান। বক্তব্যদেন কমরেড দিপংকর সাহা দিপু, প্রফেসর আবুল বাসার মোল্যা, যুবমৈত্রী নেতা তরুন কান্তি বিশ্বাস, ছাত্রমৈত্রী নেতা ভবতোষ মন্ডল প্রমূখ। সমাবেশের আগে মন্ত্রী কমরেড শহীদ শেখ আব্দুল মজিদ মিলনায়তন’র উদ্বোধন করেন।