সোনালির মাথায় চুল নেই

0
411

বিনদোন ডেস্কঃ  

‘এখন এটাই আমি। এখন খুব দ্রুত আমি তৈরি হতে পারছি। বাইরে যাওয়ার সময় নিজেকে প্রস্তুত করতে একেবারই কম সময় লাগছে। কারণ আমার চুল নেই। তাই চুলের জন্য কোনো সময় ব্যয় করতে হয় না।’ ইনস্টাগ্রামে এভাবেই লিখেছেন সোনালি বেন্দ্রে। গত ২ আগস্ট বলিউডের একসময়ের জনপ্রিয় এই চিত্রনায়িকার স্বামী চিত্র পরিচালক ও প্রযোজক গোল্ডি বহেল জানিয়েছেন, সোনালির কেমোথেরাপি শুরু হয়েছে। আজ বন্ধু দিবস উপলক্ষে বন্ধুদের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন সোনালি বেন্দ্রে। সেখানে দেখা যায় তাঁর মাথায় কোনো চুল নেই।

ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে সোনালি বেন্দ্রের সঙ্গে আছেন সুজান খান আর গায়ত্রী যোশি ওবেরয়। এই তিন বন্ধুর ছবিটি তুলেছেন হৃতিক রোশন। বন্ধুদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সোনালি বেন্দ্রে এখানে লিখেছেন, ‘বন্ধুরাই আমার শক্তি। আমার কঠিন পরিস্থিতিতে সব সময় তাঁদের পাশে পাচ্ছি। নিজেদের শত ব্যস্ততার মাঝেও তাঁরা ফোন করেন, খুদে বার্তা পাঠান। আমার সঙ্গে দেখা করতে মুম্বাই থেকে নিউইয়র্কে চলে আসেন। কেউ আমাকে একা থাকতে দেন না। তাঁদের বন্ধুত্ব দেখে আমি মুগ্ধ।’

তাঁরা এখন আছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। সেখানে এরই মধ্যে সোনালি বেন্দ্রে চিকিৎসা শুরু হয়েছে। তাঁকে কেমোথেরাপি দেওয়া হচ্ছে। ক্যানসারের সঙ্গে লড়াই করার জন্য তাঁর মাঝে যথেষ্ট মানসিক জোর লক্ষ করছেন চিকিৎসকেরা। আর চিকিৎসকেরা তাঁর কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাচ্ছেন। তাই এই চিকিৎসা থেকে ইতিবাচক ফলাফলের ব্যাপারে খুবই আশাবাদী সবাই।