সাকিব-হৃদয়ের ব্যর্থতার দিনে বাবরের সেঞ্চুরি

0
125

টাইমস স্পোর্টস:
লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল) একটি ব্যর্থ দিন কাটালেন দুই বাংলাদেশি সাকিব আল হাসান ও তাওহিদ হৃদয়।
কলম্বো স্ট্রাইকার্সের বিপক্ষে বিপক্ষে ব্যাট হাতে নামার সুযোগ না পাওয়া গল টাইটান্সের সাকিব বল হাতে ছিলেন উইকেট শূন্য । ডাম্বুলা আউরার বিপক্ষে খালি হাতে প্যাভিলিয়নে ফিরেন জাফনা কিংসের হৃদয়। সাকিব-হৃদয়ের ব্যর্থতার দিনে ১০৪ রানের ইনিংস খেলেন কলম্বো স্ট্রাইকার্সের পাকিস্তানী বাবর।
গতরাতে পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৩ উইকেটে ১৮৮ রান করে গল। দলের পক্ষে নিউজিল্যান্ডের টিম সেইফার্ট ৩৫ বলে অপরাজিত ৫৪ ও শ্রীলংকার শেভন ড্যানিয়েল ৩১ বলে ৪৯ রান করেন। ব্যাট হাতে নামার সুযোগ হয়নি সাকিবের।
জবাবে বাবরের সেঞ্চুরিতে ১ বল বাকী থাকতে ৭ উইকেটে জয় পায় কলম্বো স্ট্রাইকার্স। ৮টি চার ও ৫টি ছক্কায় ৫৯ বলে ১০৪ রান করেন বাবর। দ্বিতীয় বোলার হিসেবে আক্রমনে এসে ৪ ওভারে ৩০ রানে উইকেট শূন্য ছিলেন সাকিব।
একই ভেন্যুতে দিনের আরেক ম্যাচে ডাম্বুলা আউরা ৯ রানে হারিয়েছে জাফনা কিংসকে। টস হেরে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৮ উইকেটে ১৩৪ রান করে ডাম্বুলা। সর্বোচ্চ ৪১ রান করেন কুশল পেরেরা। ১৩৫ রানের টার্গেটে ব্যাটারদের ব্যর্থতায় ম্যাচ হারে জাফনা কিংস। ২০ ওভারে ৭ উইকেটে ১২৫ রান করে তারা। তিন নম্বরে নেমে প্রথম বলেই আউট হয়ে খালি হাতে প্যাভিলিয়নে ফিরেন হৃদয়।