সাংসদ শেখ হেলাল, জুয়েল ও তন্ময় সহ আ’লীগের শোক

0
363

খবর বিজ্ঞপ্তি: আওয়ামী যুব মহিলা লীগের কেন্দ্রিয় সহ-সভাপতি এবং খুলনা সরকারি মহিলা কলেজের সাবেক ভিপি আফসানা হাসান ডেইজি’র মা দিলারা হাসান (৮০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ………. রাজেউন)। বৃহস্পতিবার দুপুর দেড়টা দিকে তিনি স্ট্রোকে আক্রান্ত হলে খালিশপুর উপশম ক্লিনিকে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। মৃত্যুকালে তিনি ২ ছেলে ৩ মেয়ে নাতি নাতনি সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমাকে তার গ্রামের বাড়ি বাগেরহাটের মোল্লাহাটের উদয়পুরে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে শুক্রবার বাদ জুম্মা জানাযা শেষে উদয়পুরে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
এদিকে ডেইজির মায়ের মৃত্যুর সংবাদ পেয়ে খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এবং সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা শোকাহতদের পাশে ছুটে যান। সেখানে নেতৃবৃন্দ কিছু সময় অবস্থান করেন এবং ধৈর্য্য ধারনের জন্য সান্তনা দেন।
এদিকে আফসানা হাসান ডেইজি’র মায়ের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, কেন্দ্রিয় নেত্রী, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহ্ উদ্দিন জুয়েল, জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশীদ, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়, খুলনা মহানগর আাওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, খুলনা জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী।