সরকারের উন্নয়ন কর্মকান্ড বেশী করে প্রচার করতে হবে : শেখ হারুন

0
252

খবর বিজ্ঞপ্তি: খুলনা জেলা আওয়ামীলীগের সভাপতি, জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক বিরোধী দলীয় হুইপ শেখ হারুনুর রশিদ বলেছেন, তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সরকারের উন্নয়ন কর্মকান্ড বেশী বেশী করে তুলে ধরতে হবে। গ্রামে গ্রামে উঠান বৈঠক করে সাধারণ মানুষকে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাফল্য সম্পর্কে বুঝাতে হবে। তিনি বলেন, বর্তমান সরকারের সাফল্য অনেক কিন্তু প্রচারের অভাবে মানুষ জ্ঞাত রয়েছে। এই অবস্থায় সরকারের অভাবনীয় সাফল্য বিশেষ করে বিদ্যুৎ, যোগাযোগ, শিক্ষা, খাদ্য, মানবিক উন্নয়ন, বিভিন্ন প্রকার ভাতা, নারীর মর্যাদা ও জীবন-যাত্রার মানউন্নয়নে যে আমূল পরিবর্তন ঘটেছে তা প্রচার করতে হবে। তিনি গতকাল সোমবার বঙ্গবন্ধু সৈনিকলীগ খুলনা জেলা শাখা প্রদত্ত এক সংবর্ধণায় আগত নেতাকর্মীদের উদ্দেশ্যে এসকল কথা বলেন।
জেলা পরিষদ কার্যালয়ে অনুষ্ঠিত সংবর্ধণায় সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু সৈনিকলীগ খুলনা জেলা শাখার সভাপতি, সাবেক ছাত্রনেতা এসএম ফরিদ রানা। এসময় উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সাবেক সিনি: সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জামাল, আইন বিষয়ক সম্পাদক এ্যাড: নবকুমার চক্রবতী, আ’লীগনেতা রবীন্দ্রনাথ ঢালী, মুক্তিযোদ্ধা কার্তিক চন্দ্র বিশ্বাস, মাস্টার আবুল কালাম, জেলা সৈনিকলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা হিমাংশু রায়, মুক্তিযোদ্ধা নিখিল চন্দ্র মন্ডল, সাধারণ সম্পাদক(ভার:) রফিকুল ইসলাম রফিক, মহিলা বিষয়ক সম্পাদক নাহার আক্তার, এসএম শাহিন আলম, ডুমুরিয়ার আহবায়ক গাজী আব্দুল হক, ফুলতলার আহবায়ক খুরশীদ আলম মোড়ল, পাইকগাছার মোঃ রফিকুল ইসলাম, কয়রার আরাফত হোসেন, মোঃ মিল্টন শেখ, অলোক মল্লিক, উজ্জল রায়, এমআর রাহুল মিত্র, ডাঃ সুব্রত মন্ডল, নিউটন মন্ডল, মোঃ কাবেদুল সরদার, মোঃ সাইফুল্লাহ, অভিজিৎ মন্ডল।
বঙ্গবন্ধু সৈনিকলীগ জেলা শাখার নেতৃবৃন্দ ওইদিন খুলনা জেলা আওয়ামীলীগের নব-নির্বাচীত সাধারণ সম্পাদক এ্যাড: সুজিত কুমার অধিকারীকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন। এসময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, সংগঠনকে শক্তিশালী করতে নবীনদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। এজন্য তিনি সর্বত্মক সহযোগীতার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।