শেখ শহীদ স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

0
244

নিজস্ব প্রতিবেদক:
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শেখ শহীদ স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে খালিশপুর সরকারি পলিটেকনিক কলেজ মাঠে অনুষ্ঠিত টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি মহানগর যুবলীগের আহবায়ক শফিকুর রহমান পলাশ ও যুগ্ন-আহবায়ক শেখ শাহজালাল হোসেন সুজন।

শেখ শহীদ ক্রিকেট একাডেমির আয়োজনে ও মহানগর যুবলীগের সদস্য মো: রাশেদুল ইসলামের সার্বিক ব্যবস্থাপনায় খালিশপুর থানার ৯টা ওয়ার্ডের ছাত্রলীগ ও যুবলীগের নেতা কর্মীদের নিয়ে ৪ দলীয় দুই দিনব্যাপি ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়।

উক্ত খেলায় ফাইনালে শহীদ শেখ আবু নাসের ক্রিকেট একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় নজরুল ইসলাম দুলু ক্রিকেট একাদশ।

ফাইনাল খেলায় প্রথমে নজরুল ইসলাম দুলু ক্রিকেট একাদশ ব্যাট করে ১৬ ওভারে ১৩৫ রানের টার্গেট দেয়। জবাবে শহীদ শেখ আবু নাসের ক্রিকেট একাদশ ১৫ ওভার ২ বলে ১১২ রান করে অল আউট হয়ে যায়।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক এম এম আজিজুর রহমান রাসেল, খুলনা সরকারি পলিটেকনিক কলেজের শিক্ষক মো: ইউনুস আলী, ভবসিন্দু, মহানগর যুবলীগের সদস্য মহিদুল ইসলাম মিলন, জুয়েল হাসান দিপু, ইয়াসিন আরাফাত, মোস্তফা শিকদার, খালিশপুর থানা যুবলীগের যুগ্ন-আহবায়ক আব্দুল্লাহ আল মামুন মিলন, ১৫ নং ওয়ার্ড আহবায়ক মুন্সী বাবুল প্রমুখ।