শূন্য মাঠে আর খেলতে দেওয়া হবে না- রিজভী

0
350

খুলনাটাইমস অনলাইন ডেস্কঃবিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ৫ জানুয়ারির মতো আবারও একতরফা নির্বাচন জনগণ প্রতিহত করবেই। শূন্য মাঠে আর খেলতে দেওয়া হবে না। নয়াপল্টনে দলীয় কার্যালয়ে বৃহস্পতিবার দুপুরে এ কথা বলেন তিনি।

এ সময় রিজভী বলেন, আওয়ামী লীগের নেতাদের চিরকাল ক্ষমতায় থাকার স্বপ্ন, দুঃস্বপ্নে পরিণত হবে। ওবায়দুল কাদের সাহেবরা যে একতরফা নির্বাচনের প্রস্তুতি নিতে শুরু করেছেন তার আলামতও তারা দেখাচ্ছেন। দেশবরেণ্য আইনজীবী ব্যরিস্টার মত্তদুদ আহমেদকে নিজ বাড়িতে কয়েকদিন অবরোধ করে রাখা হয়েছে। ঈদের দিনে তার বাবা-মা’র কবর জিয়ারত করতেও দেওয়া হয়নি।

তিনি অভিযোগ করেন, সরকার একতরফা নির্বাচন করবে বলেই প্রধান রাজনৈতিক প্রতিপক্ষ খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে কারাবন্দি করে রাখা হয়েছে। রিজভী বলেন, নিরপেক্ষ সরকারের অধীনে অবাধ ও প্রতিযোগিতামূলক নির্বাচনে খালেদা জিয়ার নেতৃত্বেই বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করবে।

রিজভী বলেন, খালেদা জিয়ার সঙ্গে ঈদের দিনে দলের সিনিয়র নেতাদের দেখা করতে দেওয়া হয়নি। অনেক দেরিতে কারা ফটকের বাইরে আত্মীয়-স্বজনদের অপেক্ষা করিয়ে বিকেল সাড়ে ৪টার দিকে দেখা করতে দিলেও বাসা থেকে সঙ্গে আনা রান্না করা খাবার তাকে দেওয়া হয়নি।