লোকজের উদ্যোগে সুবিধা বঞ্চিত হত-দরিদ্রদের মাঝে বিনামূল্যে গাভী বিতরণ

0
109

খবর বিজ্ঞপ্তি:
আত্মকর্মসংস্থাণের লক্ষ্যে বটিয়াঘাটায় লোকজ-এর উদ্যোগে সুবিধা বঞ্চিত, প্রতিবন্ধী ও হত দরিদ্র মানুষের মাঝে বিনামূল্যে গাভী বিতরণ করা হলো। বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের আর্থিক সহযোগিতায় সোমবার (২১ আগস্ট) কাতিয়ানাংলা বাজার লোকজ-এর অফিস প্রাঙ্গণে উপজেলার ৩টি গ্র্রামের ০৭ জন হত-দরিদ্র কৃষকের মাঝে ৭টি গাভী বিনামূল্যে বিতরণ করা হয়।
লোকজ-এর নির্বাহী পরিচালক দেবপ্রসাদ সরকারের সভাপতিত্বে গাভী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বটিয়াঘাটা উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডা: পলাশ কুমার দাশ এবং বিশেষ অতিথি হিসাবে উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো: আবুবকর মোল্লা, গঙ্গারামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: আসলাম হালদার, ইউপি সদস্য সেলিনা ইয়াসমিন পলি বক্তব্য রাখেন। আলোচনা সভা ও গাভী বিতরণ অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন সমাজ সেবক নূর মোহাম্মদ শেখ, মহাদেব সরকার, লোকজের সমন্বয়কারী পলাশ দাশ, ট্রেনিং অ্যান্ড অ্যাডভোকেসী অফিসার মৌফারসের আলম লেলিন, সিনিয়র প্রোগাম অফিসার মিলন কান্তি মÐল, দিপঙ্কর কবিরাজ, বাসুদেব মল্লিক প্রমুখ:।
গাভী বিতরণের মাধ্যমে আত্মকর্মসংস্থান প্রকল্পের অধীনে গঙ্গারামপুর ইউনিয়নের কাতিয়ানাংলা গ্রামের মোসা: রাফিজা বেগম ও মোসা: জয়নাব বেগম, গঙ্গারামপুর গ্রামের কল্পনা কবিরাজ, সুবাসী কবিরাজ ও রিংকু সরকার এবং ঝড়ভাঙ্গা গ্রামের শর্মিলা মÐল ও শ্যামলী সরকারকে বিনামূল্যে ০১টি করে গাভী বিতরণ করা হয়েছে।