রামপালে পুলিশের অভিযানে ১ চোরাকারবারী আটক

0
139

রামপাল প্রতিনিধি:
বিপুল পরিমান তামার তার উদ্ধার রামপালে পুলিশের অভিযানে তাপবিদ্যুৎ কেন্দ্রের নিকটবর্তী পশুর নদী থেকে ১ চোরাকারবারীকে আটক করেছে পুলিশ। ২০ জুন রোববার ভোর রাতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত ব্যাক্তি হল গেীরম্ভা ইউনিয়নের রাঙ্গা শেখ’র পুত্র রেজাউল শেখ (৫৫)। এ ঘটনায় ৮ জনকে আসামী করে রামপাল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এছাড়া অজ্ঞাত নামা আরো ১০/১২ জন রয়েছে বলে এজাহারে উল্লেখ রয়েছে। আসামীরা হল বর্নী এলাকার মৃত মোস্তফা মল্লিকের পুত্র সোহাগ মল্লিক (৩৮), রশিদ শেখ’র পুত্র হাফিজ শেখ (৩২), রুহুল মল্লিক’র পুত্র বা”চু শেখ (৩৮), মোঃ দাউদ’র পুত্র মোঃ ইয়াছিন (৩৫), মোঃ রুহুল মল্লিকের পুত্র রুবেল মল্লিক (২৫), ফিরোজ মুন্সীর পুত্র মোঃ ফোরকান মুন্সী (৩৫) ও গেীরম্ভা গ্রামের মোস্ত মোল্যার পুত্র মোঃ ইউসুপ মোল্যা (৩৫)। রামপাল থানায় দায়েরকৃত এজাহার সুত্রে জানা গেছে যে, গোপন সংবাদের ভিত্তিতে গেীরম্ভা পুলিশ ক্যাম্পের পুলিশের নেতৃত্বে এক দল পুলিশ রোববার ভোর ৪টায় রামপাল তাপ বিদ্যুৎ এলাকার নিকটবর্তী পশুর নদী এলাকায় অভিযান চালিয়ে একটি ইঞ্জিন চালিত ট্রলার আটক করে। আটককৃত ট্রলার থেকে ২৪০ গজ তামার তার, ২৫ ফিট দৈর্ঘ্যরে ৬পিচ লোহার পাইপ , ৪ ফিট দৈর্ঘ্যরে ১৫ পিচ লোহার এ্যাংগেল ও একটি ট্রলার আটক করা হয়। আটককৃত মালামালের আনুমানিক মূল্য ১ লক্ষ ৫০হাজার ৪শত টাকা বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

আটককৃত আসামী রেজাউলকে বাগেরহাট জেলে প্রেরন করা হয়েছে। এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা শেখর চন্দ্র মল্লিক সাংবাদিকদের জানান যে, অন্য আসামীদের আটকের চোর চেষ্টা চালছে। অল্প সময়ে তাদের আটক করা সম্ভব হবে বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।

খুলনা টাইমস/এমআইআর