মোড়েলগঞ্জে পর্ণ ছবি এডিট করে সংসার ভাঙ্গল গৃহিনীর : থানায় অভিযোগ

0
369

মোড়েলগঞ্জ প্রতিনিধি: বাগেরহাটের মোড়েলগঞ্জে একটি ভিডিও পর্ণ ছবি এডিট করে ১৫ বছরের সংসার ভাঙ্গার অভিযোগ করেছেন এক গৃহিনী। উত্তর সুতালড়ী গ্রামের ওই গৃহিনী সোমবার থানায় অভিযোগ দায়ের করেন। এতে স্থানীয় শেখপাড়া বাজারের মোবাইল সার্ভিসিং ব্যবসায়ী উত্তর সুতালড়ী গ্রামের কামাল উদ্দিন অনি(৩০)সহ একই এলাকার ৬ জনের নাম উল্লেখ করা হয়েছে।
অভিযোগে বলা হয়েছে, কিছুদিন পূর্বে একটি মোবাইল সেট সার্ভিসিংয়ের জন্য অনির দোকানে দেন ওই গৃহিনী। পরে মোবাইলটি আনার জন্য গেলে গৃহিনীকে তার মোবাইলেই একটি পর্ণ ভিডিও ছবি দেখায় অনি। ভিডিটি এডিট করে ওই গৃহিনীর ছবি বসিয়ে তাকে ব্ল্যাকমেইল করে অনি ও তার সহযোগীরা। গৃহিনীর কাছে তারা ৩ লাখ টাকা দাবি করেন। টাকা না দেওয়ায় ভিডিওটি যুবকরা পাঠিয়ে দেন গৃহিনীর স্বামী ইসমাইল হোসেনের কাছে। স্বামী এটি পাওয়া মাত্র তালাক পাঠিয়ে দিয়েছেন স্ত্রীর ঠিকানায়।
ওই গৃহিনী মোবাইল ফোনে বলেন, তাদের সংসারে ৫ বছর বয়সী একটি সন্তান রয়েছে। বিয়ে হয়েছিল প্রায় ১৫ বছর পূর্বে। স্বামী ডাকযোগে তালাক পাঠিয়েছেন। এখন তার সম্মান নিয়ে বেঁচে থাকা দায় হয়ে পড়েছে। তাই তিনি আইনের আশ্রয় নিয়েছেন।
এ বিষয়ে মোড়েলগঞ্জ থানার ওসি(তদন্ত) ঠাকুর দাশ মন্ডল বলেন, সোহরাব হোসেন খানের মেয়ে গৃহিনী(৩২) লিখিত অভিযোগ দিয়েছেন। আইসিটি এ্যাক্টে মামলা নিতে কিছু প্রক্রিয়ার বিষয় আছে। সেগুলো সম্পন্ন করেই নিয়মিত মামলা রেকর্ড করা হবে।