মোড়েলগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে আহত-৯

0
264

মোড়েলগঞ্জ প্রতিনিধি:
বাগেরহাটের মোড়েলগঞ্জে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে কমপক্ষে ৯ জন আহত হয়েছেন। এদের মধ্যে ৩ জনের অবস্থা আশংকাজনক। আহতদেরকে মোড়েলগঞ্জ, মোংলা ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার দুপুর ১ টার দিকে নিশানবাড়িয়া ইউনিয়নের পশ্চিম গুলিশাখালী গ্রামে এ ঘটনা ঘটে।
জানা গেছে, বিবাদমান ৬ বিঘা জমির দখল নিয়ে নুরুল আমীন সোমাদ্দার ও আফসার আলী ফরাজীর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। বুধবার একটি পক্ষ ওই জমিতে দখল নিতে গেলে অপর পক্ষ বাধা দেয়। এ সময় দু’পক্ষের সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ৯ জন আহত হন।
আহতদের মধ্যে গুরুতর জখমী মোস্তফা মোল্লা(৬০), নুরুল আমীন সোমাদ্দার(৬৫), শাহিন সোমাদ্দার(২২), শাওন সোমাদ্দারকে(২০) মোড়েলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর জখমী পান্না ফরাজী(৫৫) ও নান্না ফরাজীকে(৪৮) প্রথমে মোংলা হাসপাতালে ভর্তি করা হয়।
এদের মধ্যে মোস্তফা মোল্লা, নান্না ফরাজী ও পান্না ফরাজীকে আশংকাজনক অবস্থায় খুলনায় স্থানান্তর করা হয়েছে। অপর আহতরা মোড়েলগঞ্জ আরএম হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।
এ বিষয়ে থানার ওসি কেএম আজিজুল ইসলাম বলেন, উভয় পক্ষ ঘটনা সম্পর্কে থানাকে অবহিত করেছেন তবে, লিখিত অভিযোগ কেউ এখনো দেয়নি।