মোল্লাহাটে দু’পক্ষের সংঘর্ষে আহত যুবকের মৃত্যু

0
146

মোল্লাহাট প্রতিনিধি:
বাগেরহাটের মোল্লাহাটে জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে আহত রবিউল ইসলাম মোল্লা (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।
এর আগে বৃহস্পতিবার (২০ মে) বিকেলে মোল্লাহাট উপজেলার ভান্ডারকোলা গ্রামে জমি সংক্রান্ত বিরোধে রতু মোল্লা ও তার চাচাতো ভাইদের মধ্যে সংঘর্ষ হয়। এতে দুই পক্ষের অন্তত ১০ জন আহত হয়। পরে আহতদের মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। নিহত রবিউল ইসলাম মোল্লা ভান্ডারখোলা গ্রামের রতু মোল্লার ছেলে।
স্থানীয়রা জানান, রতু মোল্লা ও ইরাজ মোল্লার মধ্যে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এই বিরোধে কথা কাটাকাটির জেরে রতু মোল্লার সাথে তার চাচাতো ভাই ইরাজ মোল্লাদের সাথে সংঘর্ষ হয়। এতে দুই পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে রতু মোল্লার ছেলে রবিউল ইসলাম (২৫) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবির বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে কয়েকজন আহত হন। এদের মধ্যে রবিউল ইসলাম মোল্লা নামের একজন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। আমরা সংঘর্ষের স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করেছি। আইনগত প্রক্রিয়া শেষে নিহতের মরদে তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। নিহতের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

খুলনা টাইমস/এমআইআর