মোরেলগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে ৭৬ টি পূজামন্ডপে আর্থিক অনুদান প্রদান

0
416

এইচ এম শহিদুল ইসলাম মোরেলগঞ্জ :
বাগেরহাটের মোরেলগঞ্জ পৌরসভা সহ ১৬ ইউনিয়নের ৭৬ টি পূজা মন্ডপে শারদীয় দূর্গোৎসব উপলক্ষ্যে নগদ আর্থিক অনুদান সহ সরকারি বরাদ্ধ ৩৮ মেট্রিক টন চাউলের ডিও লেটার প্রদান করা হয়েছে।
শনিবার বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য ডাঃ মোজাম্মেল হোসেন এসব অনুদান টাকা ও চাউলের বরাদ্ধের ডিও লেটার প্রদান করেন। তিনি উপজেলা ৭৬ মন্দিরের সভাপতি ও সম্পাদকের হাতে এ বরাদ্ধ তুলে দেন। এমপি ডাঃ মোজাম্মেল হোসেন ব্যক্তিগতভাবে পৌরসদরের ৫ টি মন্দিরের ৫ হাজার টাকা ও উপজেলার ১৬ ইউনিয়নের ৭১ টি মন্দিরে ২ হাজার টাকার করে ১ লক্ষ ৬৭ হাজার টাকা প্রদান করেন। এছাড়া সরকারিভাবে বরাদ্ধ ৩৬ মেট্রিক টন চাউলের বরাদ্ধের ডিও লেটার প্রদান করেন।
এ উপলক্ষ্যে উপজেলা অফিসার্স ক্লাব মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এ্যাড.শাহ-ই-আলম বাচ্চু, ভাইস চেয়ারম্যান ফাহিমা খাতুন, থানা অফিসার ইন চার্জ কেএম আজিজুল ইসলাম, এসএম কলেজের অধ্যক্ষ শাহাবুদ্দিন তালুকদার, ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু, এইচএম মাহামুদ আলী। শুভেচ্ছা বক্তব্য রাখেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মো. নাসির উদ্দিন। বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা বাবু নিহার রঞ্জন হালদার ও সনদ ঘরামি।
সভায় ৭৬ টি মন্দিরের সভাপতি-সম্পাদক সহ উপজেলা আওয়ামলীগ, যুবলীগ , ছাত্রলীগ নেতৃবৃন্দ,সুধিজন উপস্থিত ছিলেন।