ভারতে মন্দির থেকে তিনজনের গলাকাটা মরদেহ উদ্ধার

0
333

খুলনাটাইমস ডেস্ক: ভারতের অন্ধ্রপ্রদেশে তিনজনের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। অনন্তপুরের এই হত্যাকা- ‘নরবলি’র উদ্দেশ্যে করা হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদন থেকে এই তথ্য জানা গেছে। গত সোমবার অন্ধ্রপ্রদেশের অনন্তপুরের একটি শিবমন্দির চত্বর থেকে দুই নারীসহ তিনজনের মরদেহ উদ্ধার করে পুলিশ। সকালে মন্দিরে পূজা করতে গিয়ে স্থানীয়রা মরদেহগুলো দেখতে পান। শিবলিঙ্গের সামনেই পুরোহিতসহ তিনজনের মরদেহ পরে ছিলো। খবর পেয়ে স্থানীয় পুলিশ ঘটনাস্থলে যায়। তারা জানায়, তিনজনকে একই কায়দায় গলা কেটে হত্যা করা হয়েছে।
জানা গেছে, খুন হওয়াদের মধ্যে একজন মন্দিরের পুরোহিত। তার নাম শিবরামি রেড্ডি (৭৫), তার বোন হনুমাম্মা (৭০) ও সত্যলক্ষ্মী (৭১)।
তদন্তকারী পুলিশ পরিদর্শকের ধারণা, অন্ধবিশ্বাসের বলি হতে পারেন ওই তিনজন। কারণ, খুনের পর শিবলিঙ্গের গায়ে ওই তিনজনের রক্ত ছিটানো হয়েছে। অনন্তপুরের পুলিশ সুপার বি সত্যবাবু জানান, ওই তিনজনকে গলা কেটে খুনের পর সেই রক্ত ঢেলে শিবের পুজা করা হয়েছে বলে মনে হচ্ছে। এই তিন খুনের রহস্য খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। তিনজন একই পরিবারের সদস্য হওয়ায় সম্পত্তিগত কিংবা পারিবারিক শত্রুতার জেরেও তাদের খুন হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। এসপি সত্য ইয়াসুবাবু বলেন, এই ঘটনায় ৪-৫ জন জড়িত থাকতে পারে। তারা সম্পদের জন্যও হামলা চালাতে পারে।