বিনা চিকিৎসায় মারা গেলেন তালার তরুণ সাংবাদিক আব্দুস সালম

0
474

 তালা প্রতিনিধি ::

ডাক্তারের অবহেলায় বিনা চিকিৎসায় না ফেরার দেশে চলে গেলেন তালার তরুণ সাংবাদিক আব্দুস সালাম(২৬)।সারা দেশে করোনা আতংক থাকায় লিভার সিরোসিস (জন্ডিস)রোগী সাংবাদিক আব্দুস সালামকে ডাক্তার চিকিৎসা বা ব্যবস্থাপত্র দেয়নি বলে দাবী পরিবারের ।  (২৯ এপ্রিল) বিকাল সাড়ে ৫ টায় এক প্রকার বিনা চিকিৎসায় মারা যান তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।আব্দুস সালাম তালা উপজেলার বারুইহাটি গ্রামের সিরাজ মোড়লের পুত্র।

নিহতের পরিবার জানায়,গত ২ সপ্তাহ যাবৎ লিভার সিরোসিস রোগের কারণে রক্তশুণ্যতা সহ কোমরের ব্যাথায় ভুগছিলেন তিনি। গত ২৮ এপ্রিল মারাত্বক অসুস্থ্য হয়ে পড়লে তার পরিবার তালা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার সঙ্গে সঙ্গে সাতক্ষীরা সদর হাসপাতালে রিফার্ড করেন । সাতক্ষীরা হাসপাতালে নেয়া হলেও ৭/৮ ঘন্টা বিনা চিকিৎসায় পড়ে ছিলেন সাংবাদিক আব্দুস সালাম। তার পরিবার আরও জানায় করোনা সন্দেহে ডাক্তাররা তার কাছে আসেনি । সকালে ডাক্তাররা বাড়ীতে ফিরিয়ে নিতে বলে।

বিকালে বাড়ীতে নেয়ার পথে মারা যান তিনি। ঢাকা থেকে প্রকাশিত “আমার প্রানের বাংলাদেশ”পত্রিকার তালা প্রতিনিধি হিসাবে কর্মরত ছিলেন আব্দুস সালাম । তরুন সাংবাদিক আব্দুস সালামের মৃত্যুতে বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তালায় কর্তব্যরত সাংবাদিকরা ।