বাগেরহাট সদর আসনে শেখ তন্ময়কে দলীয় প্রার্থী চায় আওয়ামী লীগ নেতারা

0
818

বাগেরহাট- ২ (সদর ও কচুয়া) আসনে শেখ সারহান নাসের তণ¥য়কে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে দেখতে চায় দলীয় নেতাকর্মীরা। বাগেরহাটে মঙ্গলবার (১৩ নভেম্বর) বিকালে বিশাল যুব সমাবেশে জেলা আওয়ামী লীগ ও তার অংঙ্গ সংগঠনের নেতারা আসন্ন নির্বাচনে সদর আসনে প্রার্থী পরিবর্তনের জন্য দলীয় সভানেত্রীর কাছে দাবী জানান।
বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শেখ কামরুজাজামান টুকু বলেন, বিগত ১০ বছরে আমাদের অভিজ্ঞতা ভালোনা, দলীয় নেতাকর্মীরাও ভালো ছিলো না। এই পরিস্থিতিতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-২ আসন থেকে বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র এমপি শেখ হেলাল উদ্দিনের ছেলে শেখ সারহান নাসের তণ¥য়কে প্রার্থী ঘোষনার জন্য দলীয় সভানেত্রীর কাছে দাবী জানান তিনি।
একই সমাবেশে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও পৌর মেয়র খান হাবিবুর রহমান হুশিয়ারী উচ্চারন করে বলেন, বাগেরহাট-২ আসনে শেখ তণ¥য়কে আওয়ামী লীগের প্রার্থী করা না হলে বাগেরহাট অচল করে দেয়া হবে। প্রার্থী পরিবর্তনের দলীয় নের্তৃবৃন্দ দাবী তোলার সাথে সাথেই হাজার-হাজার দলীয় নেতাকর্মীরা দুই হাত তুলে সমর্থন জানানোর পাশাপাশি শেখ তণ¥য়ের পক্ষে শ্লোগান দিতে থাকেন।
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে হযরত খানজাহান আলী (র:) দরগা মাঠে বাগেরহাট জেলা যুবলীগ আয়োজিত মঙ্গলবার বিকেলের যুব সমাবেশে সভাপতিত্ব করেন সংগঠনটির জেলা সভাপতি সরদার নাসির উদ্দিন। জনসমুদ্রে রূপ নেয়া এই যুব সমাবেশে শেখ সারহান নাসের তণ¥য় আসন্ন সংসদ নির্বাচনে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে নৌকার বিজয় নিশ্চিত করতে সকলকে কাজ করার নির্দেশ দেন।
যুব সমাবেশে প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ যুবলীগের কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম সফিক। এছাড়া অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন আওয়ামীলীগ নেতা শেখ বশিরুল ইসলাম, শেখ আকতারুজ্জামান বাচ্চু, এস.এম মাহফুজুর রহমান, জেলা তাঁতী লীগের সভাপতি তালুকদার এ বাকী, যুবলীগ নেতা হুমাউন কবির পলি, মীর জায়েসী আশরাফী জেমস, জেলা ছাত্রলীগের সভাপতি মনির হোসেন, সম্পাদক নাহিয়ান আল সুলতান ওশান প্রমুখ। প্রতিনিধি