বাংলায় দেখা যাবে ‘টাইটানিক

0
352

খুলনা টাইমস ডেস্কঃবিশ্ব চলচ্চিত্রের অন্যতম সফল ও দর্শকনন্দিত ছবি ‘টাইটানিক’। সামাজিক বিচারে একটি অসম প্রেমের করুণ পরিণতির মধ্য দিয়ে যে চিত্র ফুটে উঠেছে এই ছবিতে, সেটা যে কারোর মনে দাগ কেটে যায়। ১৯৯৭ সালের ডিসেম্বরে মুক্তি পাওয়া এই ছবি এখনও দর্শকের মনে সমানভাবে জনপ্রিয়।

কালজয়ী এই ছবি এবার উপভোগ করা যাবে বাংলায়। ইংরেজি নয়, স্পষ্ট বাংলায় শোনা যাবে লিওনার্দো ডিক্যাপ্রিও কিংবা কেট উইন্সলেটের সংলাপ। সুযোগটি করে দিচ্ছে বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা। আসন্ন কোরবানির ঈদকে উপলক্ষ্য করেই দর্শকের জন্য এই বিশেষ আয়োজন করছে চ্যানেলটি।এটিএন বাংলার ঈদ আয়োজনে দেখানো হবে বাংলায় ডাবিংকৃত ‘টাইটানিক’। ঈদের দিন ২২ আগস্ট বেলা তিনটায় ছবিটি প্রচার হবে।

এদিকে এটিএন বাংলা থেকে জানানো হয়েছে, এবার কোরবানির ঈদ উপলক্ষে বাংলায় ডাব করা হলিউডের আরও চারটি সাড়া জাগানো ছবি দেখানো হবে। ২৪ আগস্ট মেল গিবসন অভিনীত ‘ব্রেভহার্ট’, ২৫ আগস্ট জেসন স্ট্যাথাম ও শু কি অভিনীত ‘দ্য ট্রান্সপোর্টার’, ২৬ আগস্ট ব্রুস উইলিস অভিনীত ‘ডাই হার্ড ফোর’ এবং ২৭ আগস্ট হিউ জ্যাকম্যান, হ্যালি বেরি ও প্যাট্রিক স্টুয়ার্ট অভিনীত ‘এক্স টু: এক্স-ম্যান ইউনাইটেড’। এই ছবিগুলো প্রচার হবে সকাল সাড়ে ১০টায়।

উল্লেখ্য, ‘টাইটানিক’ ছবির মূল দুই চরিত্রে অভিনয় করেছেন লিওনার্দো ডিক্যাপ্রিও এবং কেট উইন্সলেট। এই ছবি মুক্তির পর অস্কারে সর্বোচ্চ ১৪টি মনোনয়ন এবং সর্বোচ্চ ১১টি অস্কার অর্জনের বিরল রেকর্ড গড়ে।