বঙ্গবন্ধু শিল্পনগরীতে ইস্টার্ন ব্যাংকের ৮৫তম শাখা উদ্বোধন

0
77

ঢাকা অফিসঃ  চট্রগ্রামের মীরসরাই এ অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরীতে ইস্টার্ন ব্যাংক পিএলসি (ইবিএল) তাদের ৮৫তম শাখা উদ্বোধন করেছে। দেশের উন্নয়নে অংশীদার হিসেবে ভূমিকা রাখতে প্রতিশ্রুতিবদ্ধ ইবিএল আশা করে এর মাধ্যমে মীরসরাই অঞ্চলে শিল্পায়নে ইতিবাচক ভূমিকা রাখা সম্ভব হবে এবং একই সঙ্গে অর্থনৈতিক অঞ্চলটিতে বিনিয়োগকারীরা বিশ্বমানের ব্যাংকিং সমাধান লাভ করবেন।

আজ, এক অনুষ্ঠানে শাখাটি যৌথভাবে উদ্বোধন করেন বাংলাদেশ অর্থনৌতিক অঞ্চল কর্তৃপক্ষ (বেজা) এর মহাব্যবস্থাপক (ফাইন্যান্স) ও বাজেট এবং যুগ্মসচিব ডঃ শেখ মোহাম্মদ যোবায়েদ হোসেন এবং ইবিএল অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এবং কর্পোরেট ব্যাংকিং প্রধান আহমেদ শাহীন।

ডঃ হোসেন তার বক্তব্যে বলেন, “এই অঞ্চলটির ব্যাপকতর অর্থনৈতিক লক্ষ্যমাত্রা অর্জনের সঙ্গে ইস্টার্ন ব্যাংকের কার্যক্রম সম্প্রসারণ সঙ্গতিপূর্ণ। আর্থিক অন্তর্ভূক্তি ও উন্নয়ন অভিমূখে এই পদক্ষেপ আমাদের জন্য আনন্দের”।

আহমেদ শাহীন বলেন, “সহজ প্রাপ্য ও সার্বিক ব্যাংকিং সেবা প্রদানে ইস্টার্ন ব্যাংকের অঙ্গীকার এতদ্ব অঞ্চলে নিজস্ব ৮৫তম শাখার চালুর মাধ্যমে প্রতিফলিত হয়েছে। মীরসরাই এবং পার্শ্ববর্তী অঞ্চলের অর্থনৈতিক উন্নয়নে আমরা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে চাই”।

অনুষ্ঠানে ইবিএল উপব্যবস্থাপনা পরিচালক এবং রিটেইল ও এসএমই ব্যাংকিং প্রধান এম. খোরশেদ আনোয়ার, কর্পোরেট বিজনেস বিভাগের (চট্রগ্রাম) ভারপ্রাপ্ত প্রধান সঞ্জয় দাস, শাখা আঞ্চলিক প্রধান (চট্রগ্রাম) মেজবাহ উদ্দীন আহমেদসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।