প্রধানমন্ত্রীর জন্মদিনে খুলনা জেলা পরিষদের কেক কাটা ও দোয়া

0
306

নিজস্ব প্রতিবেদক:
খুলনা জেলা পরিষদ কর্তৃক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর কন্যা বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জ¤œদিন বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে পালিত হয়েছে। সোমবার বেলা ১১ টায় খুলনা জেলা পরিষদ সম্মেলন কক্ষে কেক কাটা অনুষ্ঠান ও মিলাদ মাহফিল ও দোয়া প্রধান অতিথি ছিলেন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ শেখ হারুনুর রশীদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) মোঃ আছাদুজ্জামান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জেলা পরিষদের সচিব বিষ্ণুপদ পাল, খুলনা প্রেসক্লাবের সভাপতি মোঃ নজরুল ইসলাম, খুলনা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ রায়হান ফরিদ, জেলা পরিষদ সদস্য আব্দুল মান্নান গাজী, শেখ আবু জাফর, খুলনা নগর মুক্তিযোদ্ধা কমান্ডার অধ্যাপক মোঃ আলমগীর কবির, খুলনার দর্পণ পত্রিকার সম্পাদক মিনা অছিকুর রহমান দোলন প্রমুখ।
আরও উপস্থিত ছিলেন খুলনা জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা এসএম মাহাবুবুর রহমান, হিসাব রক্ষক সোমা দাশসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ্র। অনুষ্ঠানে ইলেক্ট্রনিক্স ও প্রিণ্ট মিডিয়ার সাংবাদিক গণ উপস্থিত ছিলেন। এছাড়া জোহর নামাজ বাদ জেলা পরিষদ জামে মসজিদে উপস্থিত মুসল্লিদের সমন্বয়ে মাননীয় প্রধানমন্ত্রীর সুস্থতা ও দির্ঘায়ূ কামনা করে মোনাজাত করা হয়।