খুবিতে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া ও কেক কর্তন

0
255

টাইমস প্রতিবেদক:
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে খুলনা বিশ্ববিদ্যালয় অফিসার্স কল্যাণ পরিষদের উদ্যোগে দোয়া অনুষ্ঠান ও কেক কাটার আয়োজন করা হয়। সোমবার (২৮ সেপ্টেম্বর) বেলা সোয়া ১ টায় বিশ্ববিদ্যালয়ের শহিদ তাজউদ্দীন আহমদ প্রশাসন ভবনের চতুর্থ তলার নতুন মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান।
তিনি এ উপলক্ষ্যে শুভেচ্ছা বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিনে বিশ্ববিদ্যালয়ের পক্ষে সবাইকে শুভেচ্ছা জ্ঞাপন করেন। তিনি বলেন দেশ ও জাতি যেমন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কাছে চিরঋণী, তেমনি বাংলাদেশের ধারাবাহিক উন্নয়ন, সমৃদ্ধি ও বিশ্বাঙ্গনে ভাবমূর্তি উজ্জ্বল করায় তাঁর নেতৃত্ব, মেধা ও প্রজ্ঞা আজ সর্বজন স্বীকৃত। খুলনা বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে প্রধানমন্ত্রীর একান্ত আগ্রহ, আনুকূল্য ও সহযোগিতার জন্য আমরা গভীরভাবে কৃতজ্ঞ। গত ১১ বছরে খুলনা বিশ্ববিদ্যালয় বর্তমান সরকারের নিকট থেকে প্রায় পাঁচশত কোটি টাকারও বেশি বরাদ্দ পেয়েছে, একই সাথে জনবলেরও বরাদ্দ পেয়েছে। তাঁর নেতৃত্বে দেশ সমৃদ্ধির পথে দ্রুত এগিয়ে যাচ্ছে এবং তিনি সাফল্যের সাথে বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলা করছেন। তাঁর নেতৃত্বেই দেশের মানুষের কাঙ্খিত উন্নয়ন সম্ভব হবে। প্রধানমন্ত্রী বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা রূপে গড়ে তুলবেন সে প্রত্যাশা করি। তিনি মহান আল্লাহপাকের কাছে তাঁর ৭৪তম জন্মদিনে সুস্বাস্থ্য ও দীর্ঘয়ু কামনা করেন।
এ সময় আরও শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ। তিনি বলেন আজ বিশ্ব কন্যা দিবস। ঠিক একই দিনে প্রধানমন্ত্রীর জন্মদিন। তিনি বাংলাদেশের সবচেয়ে সুকন্যা। তাঁর নেতৃত্বে, তাঁর সময়ে দেশের যে অগ্রগতি হয়েছে তার জন্য এই জন্মদিনে অবশ্যই তাঁর প্রতি আমাদের আন্তরিক ধন্যবাদ ও শুভেচ্ছা।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস। পরিষদের সভাপতি শেখ মুজিবুর রহমান প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিনের এ আয়োজনে উপস্থিত থাকার জন্য সকলকে আন্তরিক ধন্যবাদ জানান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অফিসার্স কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মোঃ তারিকুজ্জামান লিপন। মোনাজাত পরিচালনা করেন বিশ্ববিদ্যালয়ের পেশ ইমাম হাফেজ ক্কারী মোঃ মোস্তাকীম বিল্লাহ। এ সময় পরিষদের নির্বাহী কমিটির সদস্যবৃন্দ্র, সাধারণ সদস্য বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ্র উপস্থিত ছিলেন।