প্রধানমন্ত্রীর জন্মদিনে দুর্নীতি মুক্ত সমাজ ও সংগঠন গড়ার শপথ নগর যুবলীগের

0
238

নিজস্ব প্রতিবেদক:
প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে সন্ত্রাস, মাদক, চাঁদাবাজ ও দুর্নীতি মুক্ত সমাজ ও সংগঠন করার লক্ষ্যে শপথ গ্রহন করেছে খুলনা মহানগর যুবলীগ। সোমবার সকালে দুস্থদের মাঝে খাদ্য বিতরণ, প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ ও দোয়া অনুষ্ঠানে এই শপথ গ্রহন করেন নেতৃবৃন্দ্র। শপথ বাক্য পাঠ করান সংগঠনের আহবায়ক সফিকুর রহমান পলাশ। যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের সভাপতি ও নগর পিতা তালুকদার আব্দুল খালেক।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যাক্তিত্ব ও কর্মই তাকে সফল রাষ্ট্রনায়কে পরিনত করেছেন। তিনি তার দুরদর্শী চিন্তা ও সাহসি পদক্ষেপের মাধ্যমে বাংলাদেশকে আজ বিশ্বে মর্যাদার আসনে নিয়ে গেছে। তার বিচক্ষনতায় বিশ্ব মহামারী করোনা বাংলাদেশে এখনও সহনশীল পর্যায়ে রয়েছে।
এ সময় তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী নির্দেশ, তার কর্মকান্ড আমাদের বাস্তবায়ন করতে হবে। তাহলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালনের স্বার্থকতা হবে। সন্ত্রাস, মাদক, চাঁদাবাজ ও দুর্নীতি মুক্ত সমাজ ও সংগঠন গড়ে তুলতে হবে। বিতর্কিত ব্যাক্তিদের কোথাও ঠায় দেওয়া হবে না।
বিশেষ অতিথি ছিলেন, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, আওয়ামী লীগ নেতা নূর ইসলাম বন্দ্র, শহীদুল হক মিন্টু, জাহাঙ্গীর হোসেন খান, ২৬নং ওয়ার্ড কাউন্সিলর আলী আকবর টিপু, শ্যামল সিংহ রায়, যুবলীগ নেতা এস এম হাফিজু রহমান হাফিজ, ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল, যুবলীগ নেতা রোজী ইসলাম নদী, কামরুল ইসলাম, আব্দুল কাদের শেখ, এ্যাডঃ আল আমিন উকিল, আবুল হোসেন, কাজী কামাল হোসেন, নজরুল ইসলাম দুলু, শওকত হোসেন, কবির পাঠান, তাজুল ইসলাম, কাজী ইব্রাহিম মার্শাল, মোস্তফা শিকদার, মহিদুল ইসলাম মিলন, মশিউর রহমান সুমন, কে এম শাহীন হাসান, ইয়াসিন আরাফাত, রাশেদুল ইসলাম, আসাদুজ্জামান রিপন, আব্দুল মালেক, ইলিয়াস হোসেন লাবু, জাকির হোসেন, কাঞ্চন শিকদার, হাসান শেখ, মাসুম ওর রশীদ, ইব্রাহীম আহম্মেদ তপু, জিহাদুর রহমান জিহাদ, জামিল আহম্মেদ সোহাগ, সাজেদ আবেদীন জনি, মহীদুল হক শান্ত, হারুন অর রশীদ, মুক্ত সরদার, বাদল সিপাহী, ইকবাল কবির লিটন, লাবু আহম্মেদ, সাকিব হাওলাদার, ইব্রাহিম, নুর এ হেলাল, ইউসুফ মোল্লা, ফরিদুল ইসলাম, মোশাররফ হোসেন, মোল্লা মোঃ মুরাদ হোসেন, মোস্তাইন মিন ইদ্রিস চঞ্চল, আসাদুজ্জামান বাবু, জব্বার আলী হীরা, মাহামুদুল হাসান শাওন, হিরণ হাওলাদার, সাগর মজুমদার, জনি মিঞা, বিপ্লব ধর তত্ত্বী, রিয়াজ, লিটন, কামরুল, সাবু প্রমূখ।
আলোচনা সভা শেষে দোয়া অনুষ্ঠিত হয়। এছাড়াও প্রধানমন্ত্রী জন্মদিন উপলক্ষ্যে নগরীতে দেওয়াল লিখন ও মন্দ্রিরে প্রার্থনা অনুষ্ঠিত হয় যুবলীগের উদ্যোগে।