নগরীতে আফিলগেট বাইপাসে অজ্ঞাত পরিচয় যুবকের লাশ উদ্ধার

0
470

ফুলবাড়ীগেট (খুলনা) প্রতিনিধি :
খুলনার খানজাহান আলী থানাধীন আটরা আফিলগেট বাইপাসের মেট্রো টেকনিক্যাল এন্ড বিএম কলেজের পশ্চিম পাশে অজ্ঞাতপরিচয়(৪০) এক ব্যক্তির মাথায় আঘাতপ্রাপ্ত লাশ মঙ্গলবার সকালে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় খবর পেয়ে পুলিশের উর্ধতন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ৪ জুন মঙ্গলবার সকালে আটরা আফিলগেট বাইপাস সড়কের পাশে বিএম কলেজের পশ্চিমপাশে অজ্ঞাতপরিচয় (৪০) এক ব্যক্তির লাশ দেখে পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে তার লাশ উদ্ধার করে। লুঙ্গি-গেঞ্জি পরিহিত নিহত ঐ ব্যক্তিকে দুষ্কৃতিকারী মাথার ডান পাশের পিছনে ধারালো অস্ত্র দিয়ে কুপি তাকে হত্যা করে ফেলে রেখেগেছে। এলাকাবাসী জানান নিহত ব্যক্তির পরিহিত গায়ের গেঞ্জির লেখা দেখে ধারনা করা হচ্ছে তার বাসা ফুলতলা এলাকায় হতে পারে । ভ্যান অথবা ইজিবাইক ছিনতাইয়ের জন্য অথবা অন্য কোন কারনে রাতের যে কোন সময় দুষ্কৃতিকারীরা তাকে এখানে এনে হত্যা করে ফেলে রাখতে হতে পারে। নিহত ব্যক্তির ডান পায়ে কিছুট সমস্যা রয়েছে।
এ ব্যাপারে খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সকালে ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাতপরিচয় ঐ ব্যক্তির লাশ উদ্ধার করি। নিহত ব্যক্তির মাথায় একটি কোপের চিহৃ রয়েছে। তার কাছে একাত্তর টাকা এবং একটি লাইটার পাওয়া গেছে। লাশ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।