ধর্ষণ মামলায় মহিলা মাদ্রাসার প্রধান শিক্ষক গ্রেফতার

0
53

নিজস্ব প্রতিবেদক
মহিলা মাদ্রাসার প্রধান শিক্ষক কতৃর্ক ১২ বছর বয়সের নাবালিকা ছাত্রী ধর্ষণের শিকার হয়। মাদ্রাসা ভবনের নিচ তলায় পরিবার নিয়ে থাকতেন প্রধান শিক্ষক। বাসায় স্ত্রী না থাকায়, সুযোগ বুঝে ডেকে এনে ছাত্রীকে ধর্ষণ করে।
গত ইং (৮ মার্চ) তারিখে যশোর জেলার আরবপুর এলাকার পাওয়ার হাউজপাড়া মহিলা মাদ্রাসার প্রধান শিক্ষক কর্তৃক এক নাবালিকা ছাত্রী ধর্ষণের শিকার হয়। ঘটনার তদন্তে জানা যায়, ভিকটিম ১২ বছরের একজন নাবালিকা মেয়ে। সে আরবপুর পাওয়ার হাউজপাড়া মহিলা মাদ্রাসায় আবাসিক ভবনে থেকে লেখাপড়া করতো। উক্ত মাদ্রাসার প্রধান শিক্ষক তার নিজ পরিবার নিয়ে মাদ্রাসা ভবনের নিচতলায় বসবাস করে এবং সকল ছাত্রীরা একই আবাসিক ভবনের উপরতলায় থেকে লেখাপড়া করে। গত ইং ০৮/০৩/২০২৪ তারিখ দুপুর বেলা উক্ত মাদ্রাসার প্রধান শিক্ষক মোঃ শাহাদাৎ হোসেন (৩৫) এর স্ত্রী বাসার বাইরে থাকার সুযোগে কৌশলে মাদ্রাসায় পড়ুয়া নাবালিকা ভিকটিমকে বাসায় ডেকে তার রুমে নিয়ে যায় এবং রুমের ভেতর আটকিয়ে ভয়—ভীতি দেখিয়ে জোরপূর্বক ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। এছাড়াও কাউকে বিষয়টি জানালে ভিকটিমকে হত্যার হুমকি দেয়। পরবর্তীতে নাবালিকা ভিকটিম বিষয়টি তার মাকে জানালে, ভিকটিমের মা নিজেই বাদী হয়ে যশোর জেলার কোতোয়ালী মডেল থানায় উক্ত মাদ্রাসার প্রধান শিক্ষক মোঃ শাহাদাৎ হোসেন (৩৫) এর বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন। ঘটনা জানাজানি হওয়ার পর থেকেই আসামী মোঃ শাহাদাৎ হোসেন (৩৫) আত্মগোপন করে।
র‌্যাব—৬, যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল উক্ত আসামীকে গ্রেফতারে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে এবং গোপন সংবাদের ভিত্তিতে ইং ১৯/০৩/২০২৪ তারিখ জানতে পারে যে, ঝালকাঠি জেলার রাজাপুর থানাধীন লেবুবুনিয়া এলাকায় উক্ত মামলার প্রধান আসামী (১) মোঃ শাহাদাৎ হোসেন (৩৫), আত্মগোপন করছে। উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে র‌্যাব—৬, যশোর ও র‌্যাব—৮ এর একটি যৌথ আভিযানিক দল ইং ১৯/০৩/২০২৪ তারিখ রাত আনুমানিক ২৩.২০ ঘটিকায় আসামী মোঃ শাহাদাৎ হোসেন (৩৫) পিতা—আঃ মান্নান হাওলাদার, স্থায়ী সাং— লেববুনিয়া, থানা— রাজাপুর, জেলা— ঝালুকাঠি, বর্তমান ঠিকানা— পাওয়ার হাউজপাড়া, থানা— কোতোয়ালী মডেল, জেলা— যশোর’কে গ্রেফতার করে।
পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতারকৃত আসামীকে যশোর জেলার কোতোয়ালী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।