তালায় করোনায় দুস্থ ও কর্মহীনদের মাঝে এমপি’র নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ

0
430

তালা(সাতক্ষীরা)প্রতিনিধিঃ

সাতক্ষীরার তালায় করোনা জনিত কারনে দুস্থ -অসহায় ও বেকার সেলুন কর্মীদের মাঝে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতারণ করা হয়েছে। বৃহস্পতিবার (৯এপ্রিল)বেলা ১২টায় উপজেলা চত্ত¡রে সাতক্ষীরা -১(তালা-কলারোয়া) আসনে এমপি এ্যাড: মোস্তফা লুৎফুল্লা ২০জন বেকার সেলুন কর্মীর হাতে এ খাদ্য সামগ্রী তুলেদেন।এর আগে তালা উপজেলা পরিষদ হলরুমে এমপি’র ঐচ্ছিক তহবিল থেকে মেধাবী শিক্ষার্থী, দুস্থ, অসহায়- দরিদ্র ও ক্ষতিগ্রস্থ ৪৪ জনের মাঝে ২৪৫০০০(দুই লক্ষ পঁয়তাল্লিশ হাজার) নগদ টাকা বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, তালা প্রেসক্লাবের সভাপতি প্রণব ঘোষ বাবলু, সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য ও তালা রিপোটার্স ক্লাবের সভাপতি সাংবাদিক মীর জাকির হোসেন তালা উপজেলা প্রকল্প কর্মকর্তা মোঃ উবায়দুল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা অফিসের হিসাব সহকারী মোঃ মনিরুজ্জামান প্রমুখ।

করোনো পরিস্থিতি মোকাবেলায় নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতারণ কালে সাতক্ষীরা-১(তালা-কলারোয়া )আসনে এমপি এ্যাড: মোস্তফা লুৎফুল্লাহ বলেন, মুখে মস্ক পরে সামাজিক দুরাত্ব বজায় রেখে চলাচল করুন। প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না। ঘরে থাকুন নিরাপদে থাকুন। নিজে বাঁচুন দেশকে বাঁচান। আপনারা ঘরে থাকেন খাদ্যসামগ্রী আমরাই পৌছিয়ে দেব।