জীবনকে সহজ করে দেয় যমুনা ওয়াশিং মেশিন

0
94

ঢাকা অফিসঃ আমাদের কর্ম ব্যস্ত জীবনে ওয়াশিং মেশিনের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। ব্যস্তময় ও আধুনিক জীবনে পরিপাটি থাকাটা জরুরী। আপনার পরিধেয় কাপড় আপনার ব্যাক্তিত্ব প্রকাশ করে। সুতরাং পরনের কাপড় হওয়া চাই পরিষ্কার ও পরিপাটি। ঝামেলাহীন ও ঝটপট কাপড় ধোয়া ও শুকানোর জন্য দিন দিন ওয়াশিং মেশিনের ব্যবহার বাড়ছে। একটি ভালো মানের ওয়াশিং মেশিন আপনার যাপিত জীবনকে অনেক সহজ করে দিবে। একটি ভালো মানের ওয়াশিং মেশিন কেনার সময় যে সমস্ত গুরুত্বপূর্ণ বিষয়গুলো বিবেচনায় রাখা উচিত, তা হলোঃ ওয়াশিং মেশিনের সঠিক ক্যাপাসিটি, ইউজফুল প্রোডাক্ট ফিচারস, কনভিনিয়েন্ট ইউজেস, বিদ্যুৎ সাশ্রয়ী কিনা, সার্ভিস এবং প্রোডাক্ট ওয়ারেন্টি।

সময়ের প্রয়োজনে আপডেট টেকনোলজি এবং ওয়ার্ল্ড ক্লাস ফিচারস দেখে অবশ্যই ওয়াশিং মেশিন কিনতে হবে।

যমুনা ওয়াশিং মেশিন
আপনার দৈনন্দিন ব্যস্ততার জীবনকে সহজ ও সাবলীল করে দিবে অত্যাধুনিক প্রযুক্তির সর্বোচ্চ বিদ্যুৎ ও পানি সাশ্রয়ী যমুনা ওয়াশিং মেশিন। যমুনা ওয়াশিং মেশিনে ব্যবহৃত এডভান্স টেকনোলজি কাপড় ধোয়ার পুরো প্রক্রিয়া, তাপমাত্রা, স্পিনিং এবং এফিসিয়েন্সি (Efficiency) কন্ট্রোল করে। এছাড়া ডিউরেবল ইনভারটার টেকনোলজি ব্যবহারে ওয়াশিং মেশিন সর্বোচ্চ বিদ্যুৎ সাশ্রয় নিশ্চিত করে। ওয়াশিং মেশিনটিতে আছে লিন্ট ফিল্টার যা কাপড়ে থাকা যেকোন কঠিন দাগ সহজে দূর করতে সাহায্য করে। এর উপরে আছে হাই টেকনিক টেম্পারড গ্লাস যার জন্য এটি ভাঙ্গা খুব একটা সহজ হবে না। একই সাথে আপনার ঘরের সৌন্দর্যও বৃদ্ধি করবে। যমুনা ওয়াশিং মেশিনে আছে সিঙ্গেল এন্ড টুইন টাব, সেমি অটো, ফুল অটো ওপ্সান (Option) যার মধ্য থেকেই সহজেই আপনার চাহিদা মত অপশন বেঁছে নিতে পারবেন। যমুনা ওয়াশিং মেশিনে ৬ থেকে ১০ কেজি পর্যন্ত কাপড় ধোয়া যায়। যমুনা ওয়াশিং মেশিনে দাগ মুক্ত কাপড় হোক প্রতিদিন।
যমুনা ওয়াশিং মেশিনের জেট ওয়াশ ফাংশন আপনাকে সত্যই অবাক করে দিবে। এতে যত ভারি কাপড়ই দেই না কেন, যমুনা ওয়াশিং মেশিন নিজের গতিতেই অন্যান্য কাপড়ের মতই নিমিষে পরিষ্কার করে দেয়। বাচ্চাদের কাপড়গুলো আলাদা করে আয়োজন করে ধোয়ার প্রয়োজন নেই কারণ এতে রয়েছে Allergy Steam Function যা যত্নের জিনিস যত্নে রাখে কোমলভাবে।
যমুনা ওয়াশিং মেশিনে অটো ডোজিং সিস্টেমের (Auto-dosing system / auto dosing technology) মাধ্যমে কাপড়ের পরিমান অনুযায়ী ডিটারজেন্ট অটোমেটিকেলি ডিস্ট্রিবিউট হয়। কাপড় ধোয়ায় আপনার নিশ্চিত নির্ভরতা যমুনা ওয়াশিং মেশিন।
অনেক সময় দেখা যায় সময় স্বল্পতার কারণে প্রয়োজন অনুযায়ী কাপড় পরিষ্কার করা হয়ে ওঠে না। তাই যমুনা ওয়াশিং মেশিনের কুইক ওয়াশ ফাংশন ব্যবহার করে সময় বাঁচিয়ে পেয়ে যাচ্ছেন পরিষ্কার কাপড় মাত্র ১৫ মিনিটে। আর বিদ্যুৎ বিল নিয়েতো আপনাকে ভাবতেই হয়না। কারণ এতে রয়েছে ডিউরেবল ইনভারটার টেকনোলোজি (Durable Inverter Technology। বিদ্যুৎ চলে গেলেও ঝামেলা নেই কারণ এতে থাকা মেমরি ব্যাকআপ ফাংশন ইনকমপ্লিট কাজ টুকুই বিদ্যুৎ আসার সাথে সাথেই কমপ্লিট করে দেয়।