খুলনা জেলা যুবলীগের মাস ব্যাপী শোক কর্মসূচী ঘোষণা

0
568

বিজ্ঞপ্তি: জাতীয় শোকদিবস ও খুলনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস. এম মোস্তফা রশিদী সুজা এম.পি এর অকাল মৃত্যুতে জেলা যুবলীগের উদ্যোগে মাসব্যাপী শোকের কর্মসূচী ঘোষনা করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে সংগঠনের কার্যনির্বাহী কমিটির সভায় এই কর্মসূচী ঘোষনা করা হয়। সংগঠনের জেলা শাখার সভাপতি কামরুজ্জামান জামালের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান বাবুর পরিচালনায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় কর্মসূচী সফল করতে ৫টি উপ-কমিটি গঠন করা হয়।
কর্মসূচীর মধ্যে- ৪আগষ্ট দিঘলিয়া উপজেলা, ৫আগষ্ট দাকোপ উপজেলা, ৭ আগষ্ট ফুলতলা উপজেলা, ৮ আগষ্ট ডুমুরিয়া উপজেলা, ৯ আগষ্ট বটিয়াঘাটা উপজেলা, ১০ আগষ্ট রূপসা উপজেলা, ১১ আগষ্ট তেরখাদা উপজেলা, ১২ আগষ্ট কয়রা উপজেলা, ১৩ আগষ্ট পাইকগাছা উপজেলায় বিকাল ৩টায় শোকসভা ও র‌্যালী অনুষ্ঠিত হবে। এছাড়া ৩১ আগষ্ট জেলা যুবলীগের উদ্যোগে খুলনা প্রেস ক্লবের আলহাজ্ব লিয়াকত আলী মিলনায়তনে শোকসভা অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।
উপ-কমিটির মধ্যে- ডুমুরিয়া ও ফুলতলা উপজেলায় অধ্যাঃ জুলফিকার আলী জুলু, অধ্যাঃ ফারুক আহম্মেদ, এ্যাডঃ সমীর ভট্রাচার্য, এ্যাডঃ সমীর কুমার ঘোষ, এ্যাডঃ নুরুল আমীনসহ স্ব-স্ব উপজেলায় জেলার নেতৃবৃন্দ। দাকোপ ও বটিয়াঘাটা উপজেলায় এবিএম কামরুজ্জামান, আসাদুজ্জামান রিয়াজ, শেখ রাসেল কবির, সৈয়দ নাসিরউদ্দীন সজল, হরুন মোল্লাসহ জেলার নেতৃবৃন্দ। পাইকগাছা ও কয়রা উপজেলায় সরদার জাকির হোসেন, জসিম উদ্দীন বাবু, জলিল তালুকদার, এ্যাডঃ কমলেশ সানা, শেখ আবু সাঈদ, মোঃ জামাল হোসেনসহ জেলার নেতৃবৃন্দ। রূপসা, তেরখাদা ও দিঘলিয়া উপজেলায় অজিত বিশ্বাস, জামিল খান, সেলিম মল্লিক, ব্রজেন দাস, শেখ মনিরুল ইসলাম, শেখ আবু তাহের, মফিজুল ইসলাম, শেখ ইয়াজুল ইসলাম ও প্রদীপ বিশ্বাসসহ জেলা নেতৃবৃন্দ। এছাড়া আজিজুল হক কাজল ও সরকার জাকির হোসেনকে সমন্বায়ক করে ২১সদস্যের একটি উপ-কমিটি গঠন করা হয়। উক্ত কমিটি ঘোষিত সকল কর্মসূচী জেলা নেতৃবৃন্দের সমন্বয়ে তদারকি করার দায়িত্ব অর্পন করা হয়।
সভায় শুরুতে গণমানুষের প্রিয় নেতা এস.এম মোস্তফা রশিদী সুজার আত্মার মাগফিরাত কামনা ও শ্রদ্ধা জানিয়ে দায়িয়ে ১মিনিট নিরবতা পালন করা হয়। এছাড়া সভায় শোক সন্তাপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়।