খুলনায় সড়ক পরিবন শ্রমিক লীগের প্রতিবাদ সভায় পুলিশের বাঁধার অভিযোগ

0
500

নিজস্ব প্রতিবেদক:
যুবলীগ নেতা সাজ্জাদুর রহমান লিংকন এর গাড়িতে বোমা হামলা এবং সড়ক পরিবহ শ্রমিক লীগের খানজহান আলী থানার সহ সভাপতি খোকন মুন্সীর উপর হামলার প্রতিবাদে খুলনা সড়ক পরিবহন শ্রমিক লীগের সভায় পুলিশের বাঁধা দেওয়ার অভিযোগ উঠেছে।
এ ব্যাপারে খান জাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, তাদের নিজস্ব গ্রুপিং এর কারনে তারা তাদের সভা করেনি। এখন বলছে পুলিশ করতে দেয়নি। অথচ নিজেদের অভ্যন্তরিন কোন্দলের কারণে সভা হয়নি।
এ বিষয়ে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর শাখার সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াছ হোসেন সোহেল জানান, শুক্রবার আমাদের প্রতিবাদ সভা ছিল। সভা শুরুর সময় খানজাহান আলী থানার সেকেন্ড অফিসার আমাদের সভা করতে বাঁধা দেয়। পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাদের সাথে কথা বলেও কোন সুরহা হয়নি। পরে তরা সভা স্থগিত করেছেন। আমদের ভিতরে সংগঠনে দলের মধ্যে কোন ধরনের মতভেদ নেই। এ নিয়ে অপপ্রচার চালানো হচ্ছে। নৌকা যার হাতে আমরা তার সাথে এমন উক্তি করেন সোহেল।
তিনি আরও জানান, খানজাহান আলী থানার সেকেন্ড অফিসার তাদেরকে বলেন এই সভা যদি না থামান তবে খানজাহান আলি থানার সহ সভাপতি আলতাফ ও সাধারন সম্পাদক জাকের কে গ্রেফতার করা হবে। এই বলে পুলিশ সমাবেশ স্থগিত করে দেন। ইলিয়াস হোসেন সোহেল দাবি জানান এই ঘটনার যেন সুষ্ঠ তদন্ত করা হোক। নেতা কর্মী যদি আপরাধী হয়, তবে আইনের কাছে সোপর্দ করা হবে। আইনের বাইরে কেউ নেই। আইনকে আমরা সম্মান জানায়।