খুলনায় ভাইয়ের হত্যাকারীদের গ্রেফতার দাবি বোনের

0
181

টাইমস প্রতিবেদক:
খুলনা মহানগরীর খালিশপুর থানাধীন গোয়ালখালী এলাকার চাঞ্চল্যকর মেধাবী স্কুলছাত্র রিয়াজুল ইসলাম হৃদয় হত্যা মামলার মূল আসামীকে গ্রেফতার ও হত্যাকা-ের রহস্য উন্মোচনের দাবিতে বুধবার দুপুরে খুলনা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিহতের বোন পুতুল।
এসময় তিনি বলেন, তার ভাই রিয়াজুল ইসলাম হৃদয়কে গত ২৪ আগস্ট বিকেলে তার বন্ধু কামরান, ইমন ও হোসাইন বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর তার কোন খোঁজ মেলেনি। এ বিষয়ে খালিশপুর থানায় জিডি করা হয়। পরে জানা যায়, ২৪ আগস্ট সন্ধ্যায় হৃদয়সহ তার বন্ধু কামরান, ইমন, সোহাগ, দিহান, শান্ত ও হোসাইন পাবলা কারিকরপাড়া মোড়ে ফুসকা খাওয়া শেষে একসাথে ব্রিজ পার হয়ে বিলের দিকে যায়। এরপর ২৮ আগস্ট মতির খাল থেকে একটি অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। আমরা জামাকাপড় দেখে হৃদয়কে শনাক্ত করি। এসময় তার শরীরে ধারালো অস্ত্রের আঘাত ছিলো।
তিনি আরও বলেন, এ ঘটনায় দৌলতপুর থানায় একটি হত্যা মামলায় দায়ের হলে পুলিশ কামরান ছাড়া বাকি আসামীদের গ্রেফতার করতে সক্ষম হয়েছে। মূল আসামী কামরানের পিতা কালুকেও গ্রেফতার করেছে। এদের মধ্যে দুইজন ১৬৪ ধারায় হত্যাকা-ের দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। তারা বলেছে ডাব পারাকে কেন্দ্র করে এই হত্যাকা-। এমতাবস্থায় এই হত্যাকা-ের প্রকৃত রহস্য উন্মোচন ও মূল আসামী কামরান বিশ্বাসকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তিনি।