খুলনায় ডিবি’র অভিযানে ৪৫৫ পিস ইয়াবাসহ দম্পতি আটক

0
410

নিজস্ব প্রতিবেদক:
খুলনায় ৪৫৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রীকে আটক করা হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৫টায় খালিশপুর থানাধীন জোড়াগেটস্থ এইচআরসি ভবনের পাশে বটতলার সামনে থেকে আটক করা হয়।
আটকরা হলেন- মুন্সিগঞ্জের লৌহজং থানাধীন মৌচা মান্দ্রা গ্রামের মৃত সনিউদ্দিন মন্ডলের ছেলে মোঃ উথান মন্ডল (৫০) ও তার স্ত্রী মোছাঃ রাশেদা বেগম (৪০)। তারা বর্তমানে খানজাহান আলী থানাধীন আফিলগেট বাইপাস রোডের পার্শ্বে (বেদে পল¬ী)’র বাসিন্দা।
খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) শেখ মনিরুজ্জামান মিঠু জানান, নগর ডিবি পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে খালিশপুর থানাধীন জোড়াগেটস্থ এইচআরসি ভবনের পাশে বটতলার সামনে থেকে তাদের আটক করা হয়।
তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে জানা যায় আটককৃত দুইজন সম্পর্কে স্বামী-স্ত্রী এবং তারা দীর্ঘদিন ধরে মহানগর এলাকায় ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করে আসছে। তারা উভয়ে বেদে সম্প্রদায়ের এবং বিভিন্ন জায়গায় সাপ খেলা দেখিয়ে জীবিকা নির্বাহ করে। এ বিষয়ে তাদের বিরুদ্ধে খালিশপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।