কয়রায় ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

0
441

কয়রা প্রতিনিধি :

১৫ আগস্ট নিয়ে কটুক্তি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাঁশের হুমকি দেওয়ার অভিযোগে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুকে গ্রেফতার ও তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবিতে বিক্ষোভ মিছিল ও বিক্ষোভ সমাবেশ করেছে কয়রা উপজেলা ছাত্রলীগ। (২২)সেপ্টেম্বর রবিবার বেলা ১১টার দিকে কয়রা উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যলয় থেকে ৫ শতাধিক নেতাকর্মি নিয়ে মিছিলটি বের হয়ে কযরা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা সদরের তিন রাস্তার মোড়ে এসে শেষ হয়।

মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে উপজেলা ছাত্রলীগ সভাপতি শরিফুল ইসলাম টিংকুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক হাদিউজ্জামান রাসেলের সঞ্চালনায় সমাবেশে বক্তারা বলেন, দেশরত্ন শেখ হাসিনার তিল তিল করে পরিশ্রমে গড়ে উঠছে আজকের সোনালি বাংলাদেশ। তার সঠিক নেতৃত্বে দেশ যখনি ডিজিটালাইজেশনের দিকে উন্নীত হচ্ছে তখনি বিএনপি জামায়াতচক্র ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে। তার সর্বশেষ নজির আমরা বিএনপি নেতা শামসুজ্জামান দুদুর মন্তব্যে পেয়েছি।

এছাড়া নেতা কর্মিরা আরও বলেন, প্রকাশ্যে জননেত্রী শেখ হাসিনাকে হুমকি দিয়েছে শামসুজ্জামান দুদু। অবিলম্বে তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক। তাকে যেখানেই পাওয়া যাবে সেখানেই অবাঞ্ছিত করা হবে।”

সমাবেশে বক্তারা ১৫ আগস্ট নিয়ে কটুক্তি ও শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকি প্রদান করায় বিএনপি’র ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুকে গ্রেফতার ও বিএনপি’র বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানান।
এময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির সদস্য,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা প্রজন্ম লীগের সাবেক সভাপতি সাইফুল্লাহ আল-মামুন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম বাহারুল ইসলাম,সাবেক ছাত্রলীগ আহবায়ক ও যুবলীগ নেতা ইমদাদুল হক টিটু,শ্রমিকলীগ সভাপতি মাস্টার আব্দুল হালিম,সাধারন সম্পাদক আমিরুল ইসলাম,প্রজন্মলীগের সাবেক আহবায়ক হাফেজ মাছুম বিল্লাহ,মানবিক বাংলাদেশের উপজেলা সভাপতি এস এম আছাফুর রহমান,

জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক মাসুদ রানা,উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি তরিকুল ইসলাম, যুগ্ম সম্পাদক আমিনুল হক (বাদল), সাংগঠনিক সম্পাদক মাসুদ রানার (সেফার), উপজেলা ছাত্রলীগের ইসমাইল হোসেন সুমন,আছাফুর,আমিরুল,বিল্লু,রিজভি,বিল্লাল,মামুন,আশিক,শান্ত,ফয়সাল,মোস্তাফিজ,নাইম,শাহিনুর,সাকিব, বাবু প্রমূখ।এছাড়া মিছিল ও সমাবেশে ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের ও কলেজ শাখা ছাত্রলীগের পদে দায়িত্বে থাকা বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন