ক্রয়কৃত সম্পত্তিতে ভবন নির্মাণে বাঁধা দেওয়ায় সংবাদ সম্মেলন

0
171

নিজস্ব প্রতিবেদক:
চৌধুরী আবাসিক প্রকল্পের ক্রয়কৃত সম্পত্তিতে ভবন নির্মাণ কাজে বাঁধা দেওয়ায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। শনিবার বেলা ১১ টায় খুলনা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন চৌধুরী আবাসিক প্রকল্পের প্রোঃ মোঃ দুলাল উদ্দিন চৌধুরী।
এসময় তিনি লিখিত বক্তব্যে বলেন, সরকারের সকল নিয়মনীতি ও আইনের প্রতি শ্রদ্ধা রেখে দীর্ঘদিন জমিজমার ব্যবসা করছি। এরই ধারাবাহিকতায় গত ৮ মাস পূর্বে তিনি কৈয়া বাজার এলাকায় ২৪ শতক জমি ক্রয় করি। যার দলিল নং-৩৮২৮, আর এস খতিয়ান নং-৩৩৬/আগত ২৭৫১, আর এস দাগ নং-৩০৬৩। পরবর্তীতে নাম পত্তনপূর্বক কর-খাজনাদি পরিশোধ করে ১ মাস পূর্বে উক্ত জমিতে ভবন নির্মাণের কাজ শুরু করি। যা এখনও চলমান রয়েছে। হঠাৎ করে গত ১৫ অক্টোবর দুপুর ১২টার দিকে মঞ্জু মোড়ল, মহসিন বিশ্বাস, আসাবুর বিশ্বাস, হাফিজ গোলদার ও আহাদ নামে কতিপয় ব্যাক্তিরা এসে উক্ত কাজ বন্ধ করে দেয়। পরবর্তীতে দুলাল চৌধুরী ঐ সকল ব্যাক্তির নিকট কাজ বন্ধ করে দেওয়ার কারণ জানতে চাইলে তারা বলেন এ আমাদের জমি এখানে কাজ করা যাবে না।
তিনি আরও বলেন, তার ব্যবসায়ের সুনাম ও ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য কিছু স্বার্থান্বেষী মহল উঠে পড়ে লেগেছে এবং যে কোন সময় উক্ত সন্ত্রাসীদের দ্বারা তিনি ও তার পরিবার হামলার শিকার হতে পারেন বলে তিনি আশঙ্কা প্রকাশ করেন। তাই তিনি সংবাদ সম্মেলনের মাধ্যমে সুবিচার, আইনী সহায়তা পাওয়া ও দোষীদের শাস্তির দাবি জানান।