কৈলাশগঞ্জ ইউনিয়নে গ্রাম উন্নয়ন কমিটির ফুটবল টুর্ণামেন্টের শুভ উদ্বোধন

0
681

নিজস্ব প্রতিবেদক,খুলনা টাইমস :
খুলনার দাকোপ উপজেলার কৈলাশগঞ্জ ইউনিয়নে সোমবার (২৩ জুলাই) বিকাল ৪টায় আন্ত: গ্রাম উন্নয়ন কমিটির (ভিডিসি) ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়েছে।
গ্রাম উন্নয়ন কমিটির আয়োজনে ও কৈলাশগঞ্জ ইউনিয়ন পরিষদের সহযোগীতায় অনুষ্ঠানের প্রধান অতিথি ইউপি চেয়ারম্যান মিহির মন্ডল স্থানীয় ত্রিমোহনী ফুটবল ময়দানে টুর্ণামেন্টের শুভ উদ্বোধন ঘোষনা করেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা বেতারের বিশিষ্ট্য ক্রীড়া ভাস্যকার ও ধোপাদী ৩নং ভিডিসি’র সভাপতি ও সকল ভিডিসির সমন্বয়কারী দেবব্রত বিশ্বাস। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কৈলাশগঞ্জ ইউনিয়ন পরিষদের নির্বাচিত ইউপি সদস্যবৃন্দ, নবযাত্রা প্রকল্পের কমিউিনিটি ডেভেলপমেন্ট অফিসার স্টিফেন হেমরম, ট্যাকনিক্যাল অফিসার স্বপ্না রানী নাগ। সম্মানিত অতিথি ছিলেন, ভিডিসি কমিটির সভাপতি ও সম্পাদক মন্ডলী।
উদ্বোধনী খেলায় হরিণটানা ৯নং ওয়ার্ড ও কৈলাশগঞ্জের ৫নং গ্রাম উন্নয়ন দলের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। উক্ত খেলায় ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য রূপক রায়ের দেওয়া একমাত্র গোলে কৈলাশগঞ্জ ৫নং ওয়ার্ড পরাজিত হয়।
খেলায় সার্বিক সহযোগীতা করেন, নবযাত্রা প্রকল্পের সোস্যাল একাউন্টিবিলিটি অর্গানাইজার নজরুল ইসলাম এবং ত্রিমোহনী ক্লাব কর্তৃপক্ষ।