কেশবপুরে করোনায় আক্রান্ত ৫ জনসহ মোট ১৩, লকডাউন জোরদার!

0
194

কেশবপুর প্রতিনিধি:
কেশবপুরে করোনায় আরো ৫ জন আক্রান্ত। কেশবপুর হাসপাতালে ১৩ জন রুগী ভর্তি। উপজেলা সদর সহ সর্বত্ত্ব লকডাউন জোরদার করা হয়েছে। কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানাগেছে গতকাল হাসপাতালে ২৬ জনের নমুনা পরীক্ষায় ৫ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। হাসপাতালে চিকিৎসার জন্য করোনা পজিটিভ রুগী ভর্তী আছে ১৩ জন।

এদিকে কেশবপুরে সপ্তাহব্যাপী লকডাউনের ২৩ জুন ছিলো প্রথম দিন। লকডাউনের ব্যাপারে উপজেলা প্রশাষন ছিলেন খুব তৎপর। কেশবপুর পৌরসভার শংশ্লিষ্ট ওয়াড কাউন্সিলরা নিজ দায়িত্বে শহরের সকল প্রবেশ পথে বাঁশ বেঁধে ব্যারিকেট দিয়েছেন। উপজেলা নির্বাহি অফিসার এম এম আরাফাত হোসেন সাংবাদিকদের বলেন লকডাউন চলাকালে কোনো প্রকার আপোষ করা হবে না। বৃহস্পতিবার হতে লকডাউন আরো জোরদার করা হবে। বুধবার লকডাউন চলাকালে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১৫ জনের নিকট হতে ৭ হাজার ৫শ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

দুপুর ১২ টার পরে ডাক্তারের চেম্বার ও ঔষধের দোকান ছাড়া সকল শপিং মল, ব্যবসা প্রতিষ্টান ও অফিস আদালত বন্ধ ছিলো। এমনকি সহকারী কমিশনার(ভুমি) ইরুফা সুলতানা অভিযান চালিয়ে কেশবপুর সাব রেজিস্ট্রার কার্য্যালয়ে জমি দলিল কার্য্যক্রম বন্ধ করে দেন।

খুলনা টাইমস/এমআইআর