কেএমপি’র গোয়েন্দা পুলিশের অভিযানে পাইপ গান এবং ২ রাউন্ড কাতুর্জসহ গ্রেফতার ১

0
112

নিজস্ব প্রতিবেদক
বুধবার (২৬ ফেব্রুয়ারি) রাত ৭টা ৩৫ মিনিটে খুলনা মহানগর ডিবি পুলিশের একটি টিম কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আড়ংঘাটা থানাধীন রায়েরমহল স্কুল রোডস্থ ১৪ নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ের সামনে পাঁকা রাস্তার উপর হতে অস্ত্রধারী সন্ত্রাসী শেখ রবিউল ইসলাম(৩০), পিতা—শেখ লাল মিয়া, মাতা—পেয়ারা বেগম, সাং— রায়ের মহল বাঙ্গালবাড়ী ক্রস রোড মুন্সিপাড়া (সরকারি জায়গায় ঘর তুলে বসবাস), থানা—আড়ংঘাটা, মহানগর খুলনা’কে ১ টি লোহার তৈরী পাইপ গান এবং ২ রাউন্ড কার্তুজসহ গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতারকৃত ব্যক্তি দীর্ঘদিন যাবৎ খুলনা মহানগর এলাকায় অস্ত্র দিয়ে সন্ত্রাসী কার্যক্রম করে আসছে। এ সংক্রান্তে তার বিরুদ্ধে আড়ংঘাটা থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।
আসামী শেখ রবিউল ইসলাম অনেক আগে মাছ বিক্রি করে জীবিকা নির্বাহ করত কিন্তু বর্তমানে সে অস্ত্র দিয়ে সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে। সে ব্যক্তি জীবনে বিবাহিত এবং আসামী’র পিতা শেখ লাল মিয়ার বয়রা রায়ের মহল বাঙ্গালবাড়ি মোড়ে চায়ের দোকান রয়েছে।
উল্লেখ্য যে, গত (আগস্ট—২৩) থেকে (ফেব্রুয়ারি—২৪) পর্যন্ত সর্বমোট ২৩ টি আগ্নেয়াস্ত্র , ২২ টি ম্যগজিন, ১৫৪ রাউন্ড গুলি, ২৯ টি চোরাই মোটরসাইকেল, সাড়ে ০৪ লক্ষ জাল টাকা, সন্ত্রাসী ও নাশকতা কর্মকান্ডে ব্যবহৃত ০৩ টি ককটেল, ৪০০ গ্রাম গান পাউডার, ৪৫০ গ্রাম মমছাল, ৯০০ গ্রাম পটাশ, চাপাতি, রাম দা, ছোরা, চাইনিজ কুড়াল উদ্ধারসহ স্বল্প সময়ে ক্লু—লেস হত্যা মমলার মূল রহস্য উদঘাটনসহ আসামী গ্রেফতার, চোরাই স্বর্ণালঙ্কার ও বিপুল পরিমাণ মাদকদ্রব্য এবং ০৫ জন জঙ্গী, বিপুল পরিমাণ উগ্রবাদী বই, পোস্টার, লিফলেট ও ডিভাইসসহ আসামী গ্রেফতার করা হয়েছে।